New year 2023: নতুন বছর কেমন যাবে? মেষ রাশির জন্য কতটা শুভ, কী কী বদল হতে চলেছে, জেনে নিন আগেভাগে

Auspicious for Aries: নতুন বছরের প্রথম তারিখ থেকেই বৃহস্পতি মেষ রাশিতে গমন করছে, যেখানে এটি ১৭ মে পর্যন্ত থাকবে। এর পর বৃহস্পতি গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে।

New year 2023: নতুন বছর কেমন যাবে? মেষ রাশির জন্য কতটা শুভ, কী কী বদল হতে চলেছে, জেনে নিন আগেভাগে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 5:45 PM

বৃহস্পতি গ্রহকে (Planet Jupiter) শুভক্ষণের প্রতীক বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে, নতুন বছরে (News Year 2023), বৃহস্পতি রাশি পরিবর্তন করবে, যার কারণে মেষ রাশির জাতক-জাতিকারা সারা বছর শুধু সুযোগ-সুবিধাই পেয়ে থাকবেন। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, ১ জানুয়ারি থেকে, বৃহস্পতি গ্রহ আগামী বছরের ১৭ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে। শুভ এবং অশুভ সময় শুধুমাত্র গ্রহ পরিবর্তনের সঙ্গেই যুক্ত। প্রত্য়েক রাশিই গ্রহের পরিবর্তন বা বদল হওয়ার দ্বারা প্রভাবিত হয়। নতুন বছরের শুরুতেই মেষ রাশিতে বৃহস্পতির প্রবেশের কারণে অর্থ, শৈলী এবং ব্যবসায় স্থানীয়দের উপকার করতে চলেছে।

২০২৩ সালের ১৭মে পরে বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। তার প্রভাব পড়বে বিভিন্ন জাতক-জাতিকাদের উপর…

নতুন বছরের প্রথম তারিখ থেকেই বৃহস্পতি মেষ রাশিতে গমন করছে, যেখানে এটি ১৭ মে পর্যন্ত থাকবে। এর পর বৃহস্পতি গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে। বছরের শেষ দিন পর্যন্ত তারা এই পরিমাণে থাকবে। এই সময়ে, বৃহস্পতির বিপরীতমুখী গতির কারণে, সমস্ত রাশির মানুষকে সতর্ক থাকতে হবে।

মেষ রাশির প্রতি শনি সদয় হবেন

মেষ রাশির জাতক-জাতিকারা ২০২৩ সালে শুধুমাত্র সুখই পাবেন। কারণ ১ জানুয়ারি থেকে ১৭ মে পর্যন্ত শনি মেষ রাশির জন্যও শুভ থাকবে, তাই এই রাশির জাতক-জাতিকারা সব ক্ষেত্রেই লাভবান হতে চলেছেন।

গ্রহের সুবিধা নিতে সক্রিয় থাকতে হবে

২০২৩ সালে বৃহস্পতির ট্রানজিটের সুবিধা নিতে, মেষ রাশির ব্যক্তিকে সর্বদা সক্রিয় থাকতে হবে। তবেই সেই সব সুবর্ণ সুযোগগুলি নিজের কাছে আয়ত্ত করতে পারবেন। সাফল্যের সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক-জাতিকাদের। পড়ুয়া যারা, তারাও ভাব ফল পাবেন। তবে তার আগে প্রস্তুতি নিতে হবে। টাকা পাওয়ার সম্ভাবনাও আছে। বৃহস্পতি ছাড়াও শনি মেষ রাশির জাতকদের জন্য লাভের অসংখ্য সুযোগ নিয়ে আসবে। সেজন্য এই রাশির জাতকদের নিরন্তর পরিশ্রম করতে হবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)