Rahu Vakri Benefits: রাহুর বক্রীর জেরে বৃষ ও কুম্ভের আয় বাড়বে চারগুণ! হঠাত ভাগ্য খুলবে আরও ৪ রাশির, জানুন

Increase Wealth in Year: এই ২টি রাশির সঙ্গে সঙ্গে রাহুও এ বছর ৪ রাশির জন্য হঠাত করে দারুণ উপকারে আসতে চলেছে। ওই রাশিগুলি হঠাত করে দারুণ সুযোগ-সুবিধা পেতে চলেছে।

Rahu Vakri Benefits:  রাহুর বক্রীর জেরে বৃষ ও কুম্ভের আয় বাড়বে চারগুণ! হঠাত ভাগ্য খুলবে আরও ৪ রাশির, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 1:35 PM

নতুন বছরে (New Year 2023) জ্যোতিষ নিয়ম মেনেই মেষ রাশিতে প্রবেশ করছে রাহু। কিন্তু মেষ রাশিতে যাওয়ার আগে রাহু অক্টোবর পর্যন্ত বৃষ রাশিতেই অবস্থান করবে। এছাড়া শনিদেব (Lord Shani) কুম্ভ রাশিতে প্রবেশ করলে রাহু (Lord Rahu) ও শনি একে অপরের থেকে কেন্দ্রে অবস্থান করবে। গ্রহের এই অবস্থানের জেরে রাহু ও শনির প্রভাবে শুক্রের বৃষ রাশিতে প্রবেশ ও কুম্ভ রাশিতে শনির গমন ঘটবে। এই ২টি রাশির সঙ্গে সঙ্গে রাহুও এ বছর ৪ রাশির জন্য হঠাত করে দারুণ উপকারে আসতে চলেছে। ওই রাশিগুলি হঠাত করে দারুণ সুযোগ-সুবিধা পেতে চলেছে। আপনার রাশি সেই সুবিধা পেতে চলেছে কিনা দেখে নিন…

মিথুন রাশি

মেষ রাশিতে পিছিয়ে গেলেও, রাহু এই রাশির ১১তম ঘরে প্রবেশ করতে চলেছে। বিশ্বাস করা হয় যে ট্রানজিটের শুভ প্রভাবের কারণে, ২০২৩ সালে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। যদিও এর মধ্যে বড় খরচও আসতে পারে, কিন্তু ভাল উপার্জনের কারণে আপনার আর্থিক পরিস্থিতিতে ভারসাম্য বজায় থাকবে। আগামী বছরে আপনার ব্যবসাও বৃদ্ধি পাবে, এই সময়ে আপনার পারিবারিক জীবনও চলবে দারুণ। অন্যদিকে যারা চাকরি করছেন ও পদোন্নতির কথা থাকলে চলতি বছরেই তাদের অপেক্ষার পালা শেষ হতে পারে। নিজের কাজে মনোনিবেশ করা উচিত ও মনোযোগ দিতে হবে। অর্থ সমাজের সঙ্গে সম্পর্কিত শুভ কাজেও ব্যয় হতে পারে। একই সময়ে, কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে, আপনি এই যাত্রায় প্রচুর লাভ পাবেন।

কর্কট রাশি

রাহু আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। এই সময়ে আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। পরিবারের কারোর স্বাস্থ্যের অবনতির কারণে কিছু সময়ের জন্য বাড়িতে উত্তেজনার পরিবেশ থাকতে পারে। খরচও বাড়বে, কিন্তু হঠাৎ করে টাকা প্রাপ্তির মাধ্যমে তা পুষিয়ে দিতে পারবেন। কর্মজীবনে এই সময়ে, আপনার উপর কাজের চাপ বেশি থাকবে, আপনার মনের মধ্যে যেকোনও ধরনের বিভ্রান্তি আপনাকে কষ্ট দেবে। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে, এর মধ্যে উপার্জনের সুযোগ পাওয়ার কারণে অর্থের কোনও অভাবের মুখোমুখি হবেন না। এই সময়ে প্রচুর পরিমাণে বন্ধুবান্ধব- আত্মীয়দের সমর্থন পেতে থাকবেন।

বৃশ্চিক রাশি

মেষ রাশিতে পিছিয়ে গেলেও, রাহু আপনার রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করে অবস্থান করবে। রাহুর এই গমনের ফলে আপনার প্রভাব বৃদ্ধি পাবে, শত্রুরা পরাজিত হবে। এই সময়ে, আপনার মনোবল বৃদ্ধি পাবে, আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আর্থিক দিকও আগের চেয়ে শক্তিশালী হবে। কর্মজীবনে হঠাৎ এমন একটি সুযোগ আসতে পারে যা জীবনে কখনও ভাবেননি। দীর্ঘদিন ধরে ভাবছেন মনে মনে, সেই ভাবনাই এবার বাস্তবে পরিণত হতে পারে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক আগের চেয়ে মধুর হবে। এই সময়ে, তীর্থযাত্রায় ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ রাশি

রাহু আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। রাহু আপনার জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। ব্যবসায় কোনও ঝুঁকি নেওয়া লাভের সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। কর্মজীবনে কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন। এ সময় যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন, তারা এই সময় ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয় তবে আপনি এতে ভাল লাভ পাবেন। পরিবারে ছোট যারা আছেন, তাদের পূর্ণ সহযোগিতা থাকবে। বন্ধুরাও আপনার পাশে থাকবে। যা শুনেছেন তা বিশ্বাস করে কারোর সঙ্গে ঝগড়া বা তর্ক করবেন না।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)