Shani Uday 2023: ৬ মার্চ থেকে শনির আশীর্বাদে সম্পত্তি ও অর্থে ফুলে ফেঁপে উঠবে এই ৩ রাশি! শেষ সব অশান্তিও

Blessings of Shanidev: শনির উদয়ের জেরে কোন কোন রাশির জাতক-জাতিকাদের জীবনে শুধুই সাফল্য আর উন্নতি ধারা বয়ে যাবে, তা জেনে নিন...

Shani Uday 2023: ৬ মার্চ থেকে শনির আশীর্বাদে সম্পত্তি ও অর্থে ফুলে ফেঁপে উঠবে এই ৩ রাশি! শেষ সব অশান্তিও
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2023 | 1:56 PM

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ৬ মার্চ থেকে কুম্ভ রাশিতে শনির উদয় ঘটতে চলেছে। এই পরিস্থিতিতে শনির অস্ত যাওয়ার কারণে জাতকরা যে চরম দুর্ভোগের শিকার হয়েছিলেন, তার অবসান ঘটতে চলেছে। শনি হল দুটি রাশির কর্তা মকর ও কুম্ভ। এটি রাশিচক্রের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিগ্রহ একটি রাশিতে আড়াই বছর থাকে। শনিকে মনোভাব, যুক্তি, শৃঙ্খলা, আইনশৃঙ্খলা, ধৈর্য, ​​বিলম্ব, কঠোর পরিশ্রম, শ্রম এবং সংকল্পের প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। শনির উদয়ের জেরে কোন কোন রাশির জাতক-জাতিকাদের জীবনে শুধুই সাফল্য আর উন্নতি ধারা বয়ে যাবে, তা জেনে নিন…

মেষ রাশি- মেষ রাশির জাতকদের জন্য দশম ও একাদশ ঘরের অধিপতি শনি। এবং এখন এটি নিজস্ব রাশিচক্রে কুম্ভ রাশিতে আয়, আর্থিক লাভ ও ইচ্ছার একাদশ ঘরে সেট করার পরে বেরিয়ে আসছে। এমতাবস্থায়, মেষ রাশির জাতক জাতিকারা, কুম্ভ রাশিতে শনি ওঠার সময় কিছু গোপন শত্রু বা আপনার পেশাগত জীবনে অনিশ্চয়তার কারণে আপনি যে সমস্যার সম্মুখীন হয়েছিলেন তা শেষ হবে। মেষ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থাও বাড়বে এবং তাদের আর্থিক লাভ, বা পদোন্নতি এবং বৃদ্ধির জন্য অপেক্ষা করার সমস্যার অবসান ঘটবে। যারা কেরিয়ার শুরু করতে চান তারা ভালো সুযোগ পাবেন। মেষ রাশির ছাত্ররা পেশাদার চাকরি পাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও এটি একটি ভালো সময়।

বৃষ রাশি- শনি নবম এবং দশম বাড়ির অধিপতি এবং এটি বৃষ রাশির জাতকদের জন্য যোগ কারক। বৃষ রাশির জাতকরা, কুম্ভ রাশিতে শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে ভাগ্য আবার আপনার পক্ষে শুরু হবে, আপনি যে ঘরোয়া সমস্যার মুখোমুখি হয়েছিলেন তা শেষ হবে ও আপনার পেশাগত জীবনের জন্য একটি খুব ফলপ্রসূ সময় শুরু হবে। এটি আপনাকে খ্যাতি এবং মর্যাদা দেবে। ব্যবসায় অগ্রগতি হবে এবং এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার বৃদ্ধি বা কোম্পানিতে কিছু পরিবর্তনের জন্য একটি জায়গা খুঁজছিলেন, তাহলে আপনি এখন এটি সম্পর্কে চিন্তা করতে পারেন।

তুলা রাশি- তুলা রাশির জাতকদের জন্য শনি একটি উপকারী গ্রহ, যেটি চতুর্থ এবং পঞ্চম বাড়ির অধিপতি। এবং এখন শনি পঞ্চম ঘরে বসার পরে চলে যাচ্ছেন যা শিক্ষা, প্রেমের সম্পর্ক, সন্তানদের প্রতিনিধিত্ব করে। তুলা রাশির জাতকদের জন্যও শনি একটি যোগ কারক গ্রহ, তাই কুম্ভ রাশিতে শনির উত্থান অবশ্যই তুলা রাশির জাতকদের জন্য প্রচুর সুখ এবং শুভ ফল বয়ে আনবে। পরিবার এবং সন্তানদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাতে এবং তাদের কাছ থেকে সুখ পেতে সক্ষম হবেন। তুলা রাশির মহিলারা সুখবর দিতে পারেন, কিন্তু চিকিৎসাগত কারণে বা অন্য কোনও সমস্যার কারণে সক্ষম হননি, তাদের এখন গর্ভধারণের প্রবল সম্ভাবনা রয়েছে। তুলা রাশির শিক্ষার্থীরা যারা তাদের পড়াশোনায় সমস্যার সম্মুখীন হয়েছিল, তাদের সমস্ত সমস্যার সমাধান হবে এবং তারা তাদের পড়াশোনায় মনোযোগ দিতে সক্ষম হবে।