Sun Transit 2023: রথযাত্রার আগেই সৌভাগ্য যোগে উন্নতির শিখরে থাকবেন এই ৪ রাশির জাতকরা! ফিরে আসবে শুভ সময়

Surya Gochar 2023: রথ যাত্রার আগে কোন কোন রাশিকে এই সূর্য ট্রানজিটের শুভ প্রভাব পড়তে চলেছে, তা জেনে নেওয়া প্রয়োজন। কোন রাশির জাতকদের সৌভাগ্য উদয় হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, তা দেখে নিন এখানে...

Sun Transit 2023: রথযাত্রার আগেই সৌভাগ্য যোগে উন্নতির শিখরে থাকবেন এই ৪ রাশির জাতকরা! ফিরে আসবে শুভ সময়
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 12:28 PM

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, মহাকাশের নয় গ্রহ নিয়মিত ও নির্দিষ্ট ব্যবধানে রাশি ও স্থান পরিবর্তন করে। জুন মাসেও (June 2023) বেশ কয়েকটি গ্রহ ও নক্ষত্রের রাশি পরিবর্তন হতে চলেছে। আর সেই ট্রানজিটগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষমতে, গ্রহের রাশি বদলের কারণে সব রাশির জাতকদের মধ্যে তার প্রভাব পড়ে। সূর্য দেবতা (Lord Sun) বা সূর্য গ্রহকে সৌরজগতের রাজা বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের রাশি পরিবর্তনের জেরে সমস্ত রাশির জাতক-জাতিকাদের উপর ইতিবাচক বা নেতিবাচক প্রভাব পড়তে চলেছে। জ্যোতিষ অনুসারে, আগামী ১৫ জুন, সূর্য বুধ রাশিতে মিথুন রাশিতে প্রবেশ করছে। এই দিন সকাল ৬.১৭ মিনিটে সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। রথ যাত্রার আগে কোন কোন রাশিকে এই সূর্য ট্রানজিটের শুভ প্রভাব পড়তে চলেছে, তা জেনে নেওয়া প্রয়োজন। কোন রাশির জাতকদের সৌভাগ্য উদয় হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, তা দেখে নিন এখানে…

কন্যা রাশি

জুন মাসে, রথের আগে সূর্য ট্রানজিটের কারণে কন্যা রাশির জন্য খুব ভাল হতে চলেছে। এই রাশির জাতকরা কর্মজীবনে সাফল্য পেতে পারেন। এছাড়াও, কর্মক্ষেত্রে প্রশংসা ও আর্থিক অবস্থা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি জাতক-জাতিকাদের মধ্যেও শুভ প্রভাব পড়তে চলেছে। এই রাশির জাতকদের ভাগ্য ফিরে আসতে পারে এই সময়। পরিবারে সুখ বাড়তে পারে। শিক্ষার্থী ও চাকরিজীবীদেরও ভালো অগ্রগতি হতে পারে। আয় বাড়তে পারে।

কর্কট রাশি

মিথুন রাশিতে সূর্যের অবস্থানের কারণে কর্কট রাশির জন্যও শুভ যোগ তৈরি হচ্ছে। কর্কট রাশি শুভ ফল পেতে পারে। ব্যবসায় পদোন্নতি ও লাভের সম্ভাবনা। পরিবারে সমৃদ্ধি আসবে।

সিংহ রাশি

সিংহ রাশির অধিপতি সূর্য গ্রহ। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জন্য সূর্য ট্রানজিট লাভজনক হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের পারস্পরিক সম্পর্কের উন্নতি হতে পারে। প্রেমের ক্ষেত্রে উন্নতি হতে পারে। অর্থনৈতিক দিকটাও ভালো হতে পারে।