December: ডিসেম্বরেই জন্মদিন? মানুষ হিসেবে আপনি কেমন! জেনে নিন…

birthday horoscope: ডিসেম্বরেই সবচেয়ে বেশি মানুষের জন্ম। দেখে নিন মানুষ হিসেবে এঁরা ঠিক কেমন

December: ডিসেম্বরেই জন্মদিন? মানুষ হিসেবে আপনি কেমন! জেনে নিন...
জেনে নিন কেমন হন এই মাসের মানুষেরা

শীত এসেই গিয়েছে শহরে। শীত মানেই উৎসবের মরশুম। তবে শীতের সকালে কম্বলের আরাম থেকে বেরোতে কারই বা ইচ্ছে করে!এছাড়াও শীতের সকালে গরম কফি কাপে চুমুক দেওয়ার মজাটাই আলাদা। আর এই শীতেই থাকেব যাবতীয় পিকনিক নিমন্ত্রণ। তবে গত বছরে করোনার দাপটে কোনও অনুষ্ঠানই তেমন হয়নি। মানুষ বাড়ি থেকে তেমন বেরোতেন না।

আর এবার সেই পরিস্থিতি অনেকটাই বদলেছে। সেই সঙ্গে এখন বিয়েবাড়িরও ভরা মরশুম। তবে ডিসেম্বরে জন্মানো মানুষের সংখ্যা কিন্তু সবচেয়ে বেশি। চেনা পরিচিত বন্ধু-আত্মীয়দের বেশিরভাগেরই জন্মদিন এই ডিসেম্বরে। কিন্তু মানুষ হিসেবে কেমন হন তাঁরা? জানেন কি!

ডিসেম্বরের জাতকরা মাটির মানুষ হন। নিজের শেকড়ের সঙ্গে জুড়ে থাকতে এঁরা পছন্দ করেন। জীবনে সাফল্যের পথে এগিয়ে গেলেও নিজের শেকড়কে এঁরা কখনোও অস্বীকার করেন না। এঁরা সহজ সরল জীবনযাত্রা পছন্দ করেন।

সততায় বিশ্বাসী হন ডিসেম্বরের জাতকরা। এঁরা আন্তরিক ভাবেই সত্‍। মিথ্যে বা অনৈতিক কোনও কিছুকে এঁরা সাধারণত সমর্থন করেন না। ডিসেম্বরের জাতকের কাছে সততা হল শ্বাস প্রশ্বাস নেওয়ার মতোই জরুরি। তবে ঘটা করে নিজের সততার বড়াই করতে এঁরা জানেন না।

অন্যকে অনুপ্রাণিত ও উদ্দীপিত করতে ডিসেম্বরের জাতকদের জুড়ি নেই। বলা যেতে পারে যে এঁরা সহজাত ভাবেই শিক্ষক। নিজের জ্ঞান অন্যের মধ্যে ছড়িয়ে দিতে এঁরা ভালোবাসেন। অন্যকে অনুপ্রাণিত করার পাশাপাশি অন্যের খেয়ালও রাখেন এঁরা।

প্রতিটি মানুষের মধ্যেই কোনও না কোনও প্রতিভা থাকে। তবে ডিসেম্বর মাসে যাঁদের জন্ম, তাঁরা যেন প্রতিভার খনি। এঁদের মধ্যে নানা সুপ্ত প্রতিভা থাকে। পড়াশোনা থেকে খেলাধুলো, বিভিন্ন দিকে নিজেদের প্রতিভার স্বাক্ষর রাখে ডিসেম্বরের জাতকরা। অর্থোপার্জনের জন্য কী ভাবে প্রতিভাকে ব্যবহার করতে হয়, সেটাও এঁরা ভালো জানেন।

নিজেদের লক্ষ্যের প্রতি দৃঢ় প্রতিজ্ঞ হন ডিসেম্বরের জাতকরা। নিজেদের লক্ষ্যে কী ভাবে পৌঁছতে হবে, সেই বিষয়ে এঁদের স্পষ্ট ধারণা থাকে। লক্ষ্যে পৌঁছনোর আগে এঁরা সাধারণত হাল ছাড়েন না।

এরা সাধারণত বিশ্বস্ত এবং হাসিখুশি মানুষ। পাশাপাশি এদের মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে এরা জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়।

এই মাসের জাতকরা ভীষণ ক্রিয়েটিভ হন। তাঁদের মধ্যে সুন্দর একটা শিল্পীসত্ত্বা থাকে। এছাড়াও এঁরা রন্ধন পটিয়সী হন।

আরও পড়ুন: Horoscope Today: কর্মক্ষেত্রে উন্নতিতে বাধা, আর্থিক সংকট! জেনে নিন আজকের রাশিফল

Click on your DTH Provider to Add TV9 Bangla