নাবালিকার অমতে বিয়ে, রুখে দিল বিএসএফ

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গোপন সূত্রে খবর পেয়েছিল বিএসএফ। খবর পেয়ে ঘটনাস্থলে হানা দেয় বিএসএফের (BSF) অ্যান্টি হিউম্যান ট্রাফিকিং। তারপরেই বিয়ে বাতিল হয়ে যায়।

নাবালিকার অমতে বিয়ে, রুখে দিল বিএসএফ
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 9:49 PM

করিমগঞ্জ: এক নাবালিকাকে অমতে বিয়ে (Marriage) দেওয়ার অভিযোগ। অসমের করিমগঞ্জের (Karimganj) ঘটনা। জানা গিয়েছে, নাবালিকার সঙ্গে নাবালকের বিয়ের আয়োজন করা হয়েছিল। তবে বিএসএফের পৌঁছতেই বিয়ে বানচাল। কিশোরীর বয়স মাত্র ১৫ অন্যদিকে যার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তার বয়স ২০ বছর।

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গোপন সূত্রে খবর পেয়েছিল বিএসএফ। খবর পেয়ে ঘটনাস্থলে হানা দেয় বিএসএফের অ্যান্টি হিউম্যান ট্রাফিকিং। তারপরেই বিয়ে বাতিল হয়ে যায়। দুই পরিবারের পক্ষ থেকে বিয়ে দেওয়া হচ্ছিল। তবে সময় মতো বিএসএফ পৌঁছনোয় বিয়ে এগোয়নি।

বিএসএফের অ্যান্টি হিউম্যান ট্রাফিকিং ইউনিটের পক্ষ থেকে জানানো হয়েছে, করিমগঞ্জের নীলমবাজার অঞ্চল থেকে এক নাবালিকাকে উদ্ধার করা হয়েছে। তার অমতে বিয়ে দিচ্ছিল পরিবারের লোকজন। ছেলের পরিবারের লোকজনও উপস্থিত ছিল বিয়ে বাড়িতে। কিন্তু শেষমেশ বিয়েটাই হল না।

পুলিশকে খবর দেওয়া হয়। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে দুই বাড়ির লোকজনকে। যে পুরহিতের মাধ্যমে বিয়ে হওয়ার কথা ছিল তাকেও আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে দোষীদের কড়া শাস্তি হবে। আরও পড়ুন: পরীক্ষায় ফেল করলেই ফ্রি-তে মিলছে বিরিয়ানি

COVID third Wave