Telangana Shocker: বাবার সঙ্গে মন্দির থেকে ফিরছিলেন, চার জন গাড়িতে তুলে নিয়ে গেল যুবতীকে

Abduction Case: সিসিটিভি ক্যামেরার ভিডিয়োয় দেখা গিয়েছে, ঘটনাস্থলে একটি গাড়ি এসে দাঁড়ালো। সেখান দিয়ে আসছিলেন যুবতী। সে সময় গাড়ি থেকে তিন জন নামলেন। তার মধ্যে এক জন যুবতীকে ধরে জোর করে গাড়িতে ঢোকানোর চেষ্টা করছেন।

Telangana Shocker: বাবার সঙ্গে মন্দির থেকে ফিরছিলেন, চার জন গাড়িতে তুলে নিয়ে গেল যুবতীকে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2022 | 7:11 PM

হায়দরাবাদ: পুজো দিতে বাবার সঙ্গে ভোর বেলায় মন্দির গিয়েছিলেন ১৮ বছরের এক কিশোরী। মন্দির থেকে ফেরার পথেই ঘটল বিপত্তি। চার যুবক জোর করে গাড়ি তুলে নিয়ে যায় ওই যুবতীকে। তাঁকে অপহরণ করে। তাঁর বাবার সামনেই ওই যুবতীকে অপরহরণ করা হয়। তেলঙ্গানার সিরসিলা জেলায় ঘটেছে এই ঘটনা। ওই রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনার দৃশ্য। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে তা দেখে আতকে উঠছেন নেটিজেনরা। ঘটনা নিয়ে অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সিসিটিভি ক্যামেরার ভিডিয়োয় দেখা গিয়েছে, ঘটনাস্থলে একটি গাড়ি এসে দাঁড়ালো। সেখান দিয়ে আসছিলেন যুবতী। সে সময় গাড়ি থেকে তিন জন নামলেন। তার মধ্যে এক জন যুবতীকে ধরে জোর করে গাড়িতে ঢোকানোর চেষ্টা করছেন। যুবতীও প্রাণপনে বাধা দিচ্ছেন। কিন্তু পেরে উঠছেন না। সে সময় অপর দুই জন ওই যুবতীর বাবাকে আটকে রাখছেন। এরপর জোর করে যুবতীকে গাড়িতে তোলা হল। তার পর গাড়ি চলে গেল সেখান থেকে। ওই যুবতীর বাবা দৌঁড়লেন গাড়ির পিছনে। কিন্তু ততক্ষণে গাড়ি সেখান থেকে চলে গিয়েছে।

পুলিশ জানিয়েছে, নাবালিকা থাকার সময় এক যুবকের সঙ্গে পালিয়েছিল ওই যুবতী। তার পর অবশ্য তাকে ফিরিয়ে আনা হয়। যে যুবকের সঙ্গে সে সময় পালিয়েছিল, এই অপহরণের পিছনে তাঁদের হাত থাকতে পারে বলে মনে করা হচ্ছে। ঘটনা নিয়ে ওই জেলার ডেপুটি পুলিশ সুপার নগেন্দ্র চেরি বলেছেন, “অপহরণের ঘটনা নিয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে চার জন জড়িত। এর আগে নিজের প্রেমিকের সঙ্গে পালিয়েছিল ওই যুবতী। এখন তিনি সাবালক। এই ঘটনার পিছনে ওই প্রেমিকের হাত থাকতে পারে। আমরা তাঁরও খোঁজ চালাচ্ছি।”