গণধর্ষণ করতে করতে ভিডিয়ো রেকর্ডিং, তাজমহলের শহরে নির্যাতনের ভয়ঙ্কর প্রতিচ্ছবি

আগ্রা: স্বামীর সঙ্গেই যাচ্ছিলেন শ্বশুরবাড়ি। সামবে যে বড় বিপদ অপেক্ষা করছে, তা কল্পনাও করতে পারেননি ওই দম্পতি। বাইক নিয়ে মাঝপথেই তাঁদের আটকায় তিন যুবক। জোর করে টেনে নিয়ে যায় পাশের জঙ্গলে। তবে চুরি, মারধরেই ক্ষান্ত হননি অভিযুক্তরা। ১৯ বছরের তরুণীকে গণধর্ষণ করেন তাঁরা। ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন ওই তরুণী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর প্রদেশ(Uttar […]

গণধর্ষণ করতে করতে ভিডিয়ো রেকর্ডিং, তাজমহলের শহরে নির্যাতনের ভয়ঙ্কর প্রতিচ্ছবি
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 6:55 PM

আগ্রা: স্বামীর সঙ্গেই যাচ্ছিলেন শ্বশুরবাড়ি। সামবে যে বড় বিপদ অপেক্ষা করছে, তা কল্পনাও করতে পারেননি ওই দম্পতি। বাইক নিয়ে মাঝপথেই তাঁদের আটকায় তিন যুবক। জোর করে টেনে নিয়ে যায় পাশের জঙ্গলে। তবে চুরি, মারধরেই ক্ষান্ত হননি অভিযুক্তরা। ১৯ বছরের তরুণীকে গণধর্ষণ করেন তাঁরা। ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন ওই তরুণী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর প্রদেশ(Uttar Pradesh)-র আগ্রার বাসিন্দা ওই তরুণী স্বামীর সঙ্গে থাকতেন। দীর্ঘদিন বাদে তিনি শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। সোমবার বিকেল ছ’টা নাগাদ আচমকাই তাঁদের পথ আটকে দাঁড়ায় আরেকটি বাইক। জোর করে তাঁদের পাশের একটি জঙ্গলে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানেই ওই তরুণীকে গণধর্ষণ করেন তাঁরা। গোটা গটনার ভিডিয়ো রেকর্ডিংও করে রাখেন।

এফআইআর (FIR) পত্রে ওই তরুণী জানিয়েছেন, বাইক থেকে জোর করে তাঁদের নামানো হয়। পাশেই অবস্থিত একটি জঙ্গলে টেনে হিচড়ে নিয়ে যাওয়া হয় ও ব্যপক মারধর করা হয়। এরপরই তাঁর জামাকাপড় ছিড়ে দেয় ওই তিন ব্যক্তি ও একে একে তিনজনই ধর্ষণ করেন তাঁকে। গোটা ঘটনার ভিডিয়ো রেকর্ডও করে রাখেন তাঁরা। তাদের কাছে যেটুকু টাকা ছিল, তা কেড়ে নেওয়ার পর হুমকি দেওয়া হয় যে কাউকে কিছু জানালে খুন করে দেওয়া হবে।

আগ্রার পুলিশ সুপার মুনিরাজ জি একটি ভিডিয়ো বার্তায় বলেন, “ওই দম্পতি থানায় এসে অভিযোগ জানান যে তিন ব্যক্তি ওই তরুণীকে যৌন নির্যাতন করেছে। তাঁর প্রেক্ষিতেই একটি অভিযোগ দায়ের করা হয়। নির্যাতিতা তরুণী দুইজনের নাম বলতে পেরেছেন।এদের মধ্যে একজনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

এ দিকে, আগ্রার ইন্সপেকটর জেনারেল নবীন অরোরা জানান, এক তরুণীকে গণধর্ষণ ও ডাকাতির অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং বাকি দুইজনের খোঁজ চলছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পুলিশ কুকুর নিয়ে যাওয়া হয়েছে এবং ফরেনসিক দলের সাহায্যও নেওয়া হচ্ছে। ওই তরুণীর মেডিক্যাল টেস্টও করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন: নির্বাচনী প্রচারে মেজাজ হারালেন অভিনেতা, ছুড়ে ফেলে দিলেন দলীয় প্রতীকই