Tamil Nadu Assembly Election 2021: নির্বাচনী প্রচারে মেজাজ হারালেন অভিনেতা, ছুড়ে ফেলে দিলেন দলীয় প্রতীকই

আসন্ন নির্বাচনে দক্ষিণ কোয়েম্বাটোর (Coimbatore South) আসন থেকে লড়বেন অভিনেতা কমল হাসান(Kamal Haasan)। প্রচার চলাকালীন মাইক বন্ধ হয়ে যাওয়ায় রেগে যান তিনি, ছুঁড়ে ফেলে দেন দলীয় প্রতীক।

Tamil Nadu Assembly Election 2021: নির্বাচনী প্রচারে মেজাজ হারালেন অভিনেতা, ছুড়ে ফেলে দিলেন দলীয় প্রতীকই
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 5:56 PM

চেন্নাই: নির্বাচনের আগে শেষ পর্যায়ের প্রচার সারতে বেরিয়েছিলেন অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসান। কিন্তু মাঝপথেই হারালেন মেজাজ। মাইক কাজ না করায় তিনি দলীয় প্রতীকই ছুড়ে ফেলে দিলেন।  ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

আগামী ৬ এপ্রিল তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। শাসক দল এআইএডিএমকে (AIADMK) ও বিরোধী দল ডিএমকে(DMK)- দুই শিবিরকেই কড়া টক্কর দিতে প্রস্তুত অভিনেতার দল মক্কাল নিধি মাইয়াম (Makkal Needhi Maiam)। শেষ মুহূর্তের নির্বাচনী প্রচার সারতে বুধবার একটি রোড শোতে গিয়েছিলেন কমল হাসান। সেখানে তিনি সমর্থকদের উদ্দেশ্যে ভাষণ দিচ্ছিলেন। কিন্তু আচমকাই মাইক কাজ করা বন্ধ হয়ে যায়।

বেশ কিছুক্ষণ চেষ্টার পরও মাইক চালু না হওয়াতে ধৈর্য্য হারান অভিনেতা। হাতে থাকা টর্চলাইটই ছুড়ে ফেলে দেন গাড়ির মধ্যে। উল্লেখ্যা, তাঁর দলের প্রতীকও টর্চলাইট। সেই কারণেই তাঁর হাতে ছিল টর্চলাইট। কিন্তু দলের সমর্থকদের সঙ্গে কথা বলতে না পেরে তিনি রাগের বশে দলের প্রতীকই ছুড়ে ফেলে দেন।

আসন্ন নির্বাচনে তিনি দক্ষিণ কোয়েম্বাটোর (Coimbatore South) আসন থেকে লড়বেন। গত বিধানসভা নির্বাচনে এই আসন থেকে জয় লাভ করেছিল এআইএডিএমকে-র প্রার্থী। তাঁর অন্যতম প্রতিপক্ষ বিজেপি প্রার্থী মহিলা মোর্চার সবাপতি ভনতী শ্রীনীবাসন। অন্যদিকে, বিরোধী দল ডিএমকে-র জোটসঙ্গী কংগ্রেসের হয়ে এই আসনে দাঁড়িয়েছেন ময়ূরা জয়কুমার।

আরও পড়ুন: ‘এফআইআর কোথায়? আপনি কি আইনের উর্ধ্বে?’ হাইকোর্টের প্রশ্নে বিপাকে প্রাক্তন পুলিশকর্তা

২০১৯ সালে রাজনীতিতে আত্মপ্রকাশ করেন দক্ষিণী অভিনেতা কমল হাসান। লোকসভা নির্বাচনে ভাল ফল করার পরই আসন্ন বিধানসভা নির্বাচনেও আশাতীত ফল পাবেন বলেই আশাবাদী অভিনেতা। এ দিকে, চলতি বছরেই দক্ষিণের সুপারস্টার রজনীকান্তের আত্মপ্রকাশ করার কথা ছিল। সেই সময়ই দুই অভিনেতা জোট বাঁধবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে শেষ মুহূর্তে পিছিয়ে আসেন রজনীকান্ত। বিধানসভায় একাই লড়ার সিদ্ধান্ত নেন কমল হাসান।

নির্বাচনের আগে দলের তরফে প্রকাশিত ইস্তাহারেও বিশেষ চমক রেখেছিলেন কমল হাসান। গৃহবধূদের প্রতিমাসে বেতন দেওয়ার প্রস্তাব তিনিই দিয়েছিলেন। এছাড়াও রাজ্যকে দুর্নীতি মুক্ত করা ও কর্ম সংস্থানের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। পড়ুয়াদের জন্য প্রতি পরিবারে বিনামূল্যে কম্পিউটার দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন: মার্কিন রিপোর্টে ভারতের মানবাধিকার সমস্যা, উল্লেখ কাশ্মীরের উন্নতিও