Shah Rukh Khan: রাতের অন্ধকারে শাহরুখের বাড়ির পাঁচিল টপকে ঢুকল ২ যুবক, তারপরে যা হল…

SRK's Security Breach: শাহরুখের বাড়ি মন্নতের যে লম্বা দেওয়াল রয়েছে, তা টপকেই বাড়ির ভিতরে প্রবেশ করেছিল ওই দুই যুবক। পুলিশি জেরায় জানা গিয়েছে, ধৃত দুই যুবকের বয়স ২০ ও ২২ বছর।

Shah Rukh Khan: রাতের অন্ধকারে শাহরুখের বাড়ির পাঁচিল টপকে ঢুকল ২ যুবক, তারপরে যা হল...
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2023 | 10:18 AM

মুম্বই: ভক্তদের ভালবাসার জ্বালা! বিনা অনুমতিতে বলিউডের সুপারস্টার শাহরুখ খান(Shah Rukh Khan)-র বাড়ি মন্নতে (Mannat) ঢুকে পড়ল দুই যুবক। এই ঘটনাকে ঘিরেই হুলুস্থুল শুরু হয়। যদিও বাড়ির অন্দর মহলে পৌঁছনোর আগেই পুলিশ (Police) ওই দুই যুবককে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবারের এই ঘটনার পরই শাহরুখ খানের নিরাপত্তা (Shah Rukh Khan’s Security Breach) নিয়েও প্রশ্ন উঠেছে।

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাত ৪টে নাগাদ দুই যুবক শাহরুখ খানের বাংলো মন্নতে বিনা অনুমতিতে ঢুকে পড়ে। নিরাপত্তারক্ষীরাও প্রথমে তাদের দেখতে পাননি। তবে ওই দুই যুবক যখন বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করে, তখন কয়েকজন নিরাপত্তারক্ষী তাদের দেখতে পান এবং সঙ্গে সঙ্গে ধরে ফেলেন। শাহরুখ খানের বাড়ির ভিতরে থাকা কর্মী ও নিরাপত্তারক্ষীদের সতর্ক করা হয় এবং পুলিশেও খবর দেওয়া হয়। বর্তমানে তাঁদের আটক করেছে মুম্বই পুলিশ।

জানা গিয়েছে, শাহরুখের বাড়ি মন্নতের যে লম্বা দেওয়াল রয়েছে, তা টপকেই বাড়ির ভিতরে প্রবেশ করেছিল ওই দুই যুবক। পুলিশি জেরায় জানা গিয়েছে, ধৃত দুই যুবকের বয়স ২০ ও ২২ বছর। তাঁরা দুইজনেই গুজরাটের বাসিন্দা। মুম্বইয়ে এসেছিলেন শুধুমাত্র শাহরুখ খানের সঙ্গে দেখা করতেই। তাদের অন্য কোনও উদ্দেশ্য ছিল না বলেই দাবি করেছেন। ইতিমধ্যেই অভিযুক্তদের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ, তাদের দাবি সত্যি কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ধৃত দুই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অনুপ্রবেশ ও অন্যান্য অভিযোগ দায়ের করেছে। ঘটনার  বিস্তারিত তদন্ত শুরু করা হয়েছে। অন্যদিকে, গুজরাট পুলিশের সঙ্গেও যোগাযোগ করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ওই রাজ্যে কোনও অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।