Chennai Rain: ৭ জেলায় বন্ধ স্কুল, দিনভর ভারী বৃষ্টিতে চেন্নাইয়ে মৃত্যু ২ জনের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Nov 02, 2022 | 10:44 AM

Chennai Rain: মঙ্গলবার রাত থেকেই ভারী বৃষ্টি শুরু হয়েছে তামিলনাড়ুতে। চেন্নাই, তিরুভাল্লুর, কাঞ্চিপুরম, চেঙ্গালপাট্টু  সহ একাধিক জেলায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টিপাত শুরু হয়েছে।

Chennai Rain: ৭ জেলায় বন্ধ স্কুল, দিনভর ভারী বৃষ্টিতে চেন্নাইয়ে মৃত্যু ২ জনের
ভারী বৃষ্টিতে জলমগ্ন একাধিক এলাকা।

চেন্নাই: শীতের শুরুতেও কমছে না বৃষ্টির দাপট। এবার ভারী বৃষ্টিতে ভাসছে চেন্নাই। মঙ্গলবার রাত থেকেই ভারী বৃষ্টি শুরু হয়েছে চেন্নাই সহ তামিলনাড়ুর একাধিক জায়গায়। বিস্তীর্ণ এলাকাজুড়ে জমা জলের সমস্যা দেখা গিয়েছে। বৃষ্টিতে এখনও অবধি দুইজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এক ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছেন। দেওয়াল ভেঙে পড়ায় এক মহিলার মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে। এদিকে, ভারী বৃষ্টির জেরে তামিলনাড়ু সরকারের তরফে চেন্নাই, তিরুভাল্লুর সহ একাধিক জেলার স্কুলগুলিতে ছুটি ঘোষণা হয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকেই ভারী বৃষ্টি শুরু হয়েছে তামিলনাড়ুতে। চেন্নাই, তিরুভাল্লুর, কাঞ্চিপুরম, চেঙ্গালপাট্টু  সহ একাধিক জেলায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টিপাত শুরু হয়েছে। আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, আজ সারাদিনও বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বুধবার সকালেও সেই বৃষ্টির প্রভাব না কমায়, তামিলনাড়ু সরকারের তরফে চেন্নাই, তিরুভাল্লুর ও রানিপেট জেলার সমস্ত স্কুল ও কলেজে ছুটি ঘোষণা করা হয়েছে।

ভারী বৃষ্টির জেরে চেন্নাইয়ের দুটি সাবওয়ে বন্ধ হয়ে গিয়েছে। একাধিক এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। তীব্র যানজট দেখা দিয়েছে একাধিক এলাকায়। রাজ্যবাসীর তরফে একাধিক অভিযোগ আসতে শুরু হতেই শীর্ষ আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন।

আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে আজ ভোর সাড়ে ৫টা অবধি চেন্নাইয়ে ১২৬.১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। চেন্নাই, চেঙ্গালপাট্টু, কাঞ্চিপুরম জেলায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla