Crime News: ৩১ ডিসেম্বরের রাতে নিখোঁজ, ৪ দিন পর মিলল নিথর দেহ, অ্যাসিডে বিকৃত মুখ

Crime News: ৩১ ডিসেম্বরের রাতে নিখোঁজ হয়েছিলেন দুই ব্যক্তি। ৪ দিন পর মিলল নিথর দেহ।

Crime News: ৩১ ডিসেম্বরের রাতে নিখোঁজ, ৪ দিন পর মিলল নিথর দেহ, অ্যাসিডে বিকৃত মুখ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2023 | 8:12 PM

গাজিয়াবাদ: গত বছর ৩১ ডিসেম্বর বর্ষবরণের রাত থেকে নিখোঁজ হয়েছিলেন দুই ব্যক্তি। নিখোঁজ হওয়ার ৪ থেকে ৫ দিন পর হদিশ মিলল তাঁদের। তবে তখন আর দেহে প্রাণ নেই। গতকাল বিকেলে তাঁদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁদের মুখে অ্য়াসিড হামলার ছাপ রয়েছে। গাজিয়াবাদের (Ghaziabad) ঘটনা।

৩১ ডিসেম্বরের রাতে নিখোঁজ হয়েছিলেন গৌরব ও দুর্গেশ। দু’জনেরই বয়স ২৫ বছর। তবে কীভাবে কোথা থেকে তাঁরা নিখোঁজ হয়েছেন সেই বিষয়ে এখনও কোনও উত্তর মেলেনি। আর তাঁদের মৃতদেহ উদ্ধার নিয়ে আরও রহস্য দানা বেঁধেছে। শুধু মৃত অবস্থাতেই তাঁদের দেহ মেলেনি। সঙ্গে গৌরব ও দুর্গেশের মুখে অ্য়াসিডের দাগ স্পষ্ট। এদিকে যে এলাকার বাসিন্দা তাঁরা সেখানেই একটি রাসায়নিক কারখানা রয়েছে।

দুই যুবকের অন্তর্ধান ও মৃতদেহ উদ্ধারের পিছনে সেই কারখানার মালিক ও কর্মীদের দিকেই আঙুল তুলেছে তাঁদের পরিবার। তাঁদের অভিযোগ, এই কারখানার মালিক ও কর্মীরা মিলেই গৌরব ও দুর্গেশকে খুন করেছে এবং মুখে অ্য়াসিড ফেলেছে। কারণ তাঁরা এলাকায় এই কারখানা বন্ধের ডাক দিয়েছিলেন। এলাকায় দূষণ ছড়াচ্ছে বলে এই কারখানা বন্ধ করে দিতে চেয়েছিল তাঁরা। এমনটাই জানিয়েছে তাঁদের পরিবার। আর তার ফলেই কারখানার কর্তৃপক্ষের রোষের মুখে পড়েন তাঁরা। আর শেষ পর্যন্ত অসময়েই গেল প্রাণটা। তাঁদের পরিবারের এক সদস্য বলেছেন,”ওদের মুখে অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে। ফলে ওদের মুখ বিকৃত হয়ে গিয়েছে। যাতে শনাক্ত করতে না পারা যায় তাই অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে।” এই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। গৌরব ও দুর্গেশের এই রহস্যজনক মৃত্যু নিয়ে চলছে তদন্ত।