ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, বন্ধুদের উদ্ধারের পর মৃত্যুর সঙ্গে পাঞ্জা গায়কের

শনিবার ফেসবুক লাইভে (Facebook Live) আসেন ওই গায়ক। দেখা যায়, দর্শকদের সামনেই তিনি ছুরি দিয়ে নিজের হাত কাটছেন। অতিরিক্ত রক্তপাতের কারণে লাইভ চলাকালীনই মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, বন্ধুদের উদ্ধারের পর মৃত্যুর সঙ্গে পাঞ্জা গায়কের
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Mar 15, 2021 | 6:44 PM

নাগপুর: ফেসবুকে লাইভে (Facebook Live) এসেছিলেন গায়ক। স্ত্রী, বন্ধুবান্ধব সহ সকলে ভেবেছিলেন নিশ্চয়ই গান শোনাবেন তিনি। কিন্তু যা ঘটল, তাতে হতবাক সকলে। নিজের ফলোয়ারদের সামনেই হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন ৩৫ বছরের ওই গায়ক। ফেসবুক লাইভ দেখেই ছুটে আসলেন বন্ধু-বান্ধবরা, নিয়ে গেলেন হাসপাতালে। বর্তমানে ওই গায়কের শারীরিক অবস্থা সঙ্কটজনক বলেই জানিয়েছে পুলিশ।

ঠিক কী হয়েছিল শনিবার? পুলিশ জানায়, পেশায় গায়ক ওই যুবক লকডাউনের শুরু থেকেই আর্থিক সঙ্কটে ভুগছিলেন। লকডাউন কেটে গেলেও সেই দুর্দশা কাটেনি। এই নিয়ে একাধিকবার স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গেও দেখা করেন। কিন্তু কোনও সুরাহা মেলেনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, নাগপুর(Nagpur)-র পারদি এলাকায় থাকতেন তিনি। শনিবার তিনি আচমকাই ফেসবুক লাইভে আসেন। গায়ক হিসাবে পরিচিত হওয়ায় সকলেই ভেবেছিলেন হয়তো নতুন কোনও গান বেঁধেছেন, ইন্টারনেটের শ্রোতাদের সেই গান শোনাবেন তিনি।

আরও পড়ুন: বাটলা হাউস এনকাউন্টার: দোষী আরিজ খানকে মৃত্যুদণ্ডের সাজা দিল্লি কোর্টের

কিন্তু লাইভ স্ট্রিমিংয়ে দেখা যায়, গান নয়, নিজের জীবনের সুরই কাটতে বসেছেন তিনি। দর্শকের সামনেই তিনি ছুরি দিয়ে নিজের হাত কাটেন তিনি। অতিরিক্ত রক্তপাতের কারণে লাইভ চলাকালীনই মাটিতে লুটিয়ে পড়েন।

ঘটনার তদন্তকারী এক পুলিশ আধিকারিক বলেন, “যখন ৩৫ বছর বয়সী ওই গায়ক আত্মহত্যার চেষ্টা করছিলেন, সেই সময় তাঁর স্ত্রী ও সন্তানও দেখছিলেন। তাঁরা সাহায্য প্রার্থনা করে কাঁদছিলেন। ওই গায়কের কয়েকজন বন্ধু ভিডিয়োটি দেখেই তাঁর বাড়িতে ছুটে যান। সেখান থেকে তাঁকে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যান। বর্তমানে ওই যুবকের অবস্থা সঙ্কটজনক।”

আরও পড়ুন: সোপিয়ানে তিনদিনব্যপী এনকাউন্টারে বড় সাফল্য, খতম জইশ কমান্ডার সহ দুই জঙ্গি