Uttar Pradesh: তিন তলা থেকে চার মাসের শিশুকে ছুড়ে ফেলল বাঁদরের দল!

Monkey: ঘটনার পর থেকেই বিষয়টি নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় দুনকা গ্রামে। শিশু মৃত্যুর ঘটনায় গ্রামবাসীদের রাগ গিয়ে পড়ে বাঁদর দলের উপর।

Uttar Pradesh: তিন তলা থেকে চার মাসের শিশুকে ছুড়ে ফেলল বাঁদরের দল!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 1:12 PM

বেরলী: হিংস্র হয়ে উঠল বাঁদরের একটি দল। খাবারের খোঁজে লোকালয়ে গিয়ে ভিড় জমিয়েছিল বাদরের দলটি। সেখানেই একটি বাড়ির বারান্দায় বাবা-মায়ের সঙ্গে ছিল চার মাসের শিশু। হঠাৎই বাঁদরের দল ঘিরে ধরে ওই দম্পতিকে। বাবার কোলে ছিলেন সেই চার মাসের শিশু। বাবার কোল থেকে ছিনিয়ে নিয়ে চার মাসের শিশুকে তিন তলা থেকে ছুড়ে মাটিতে ফেলে দেয় বাঁদরের দল। যার জেরে মৃত্যু হয়েছে ওই শিশুর। শুক্রবার বিকালে ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বরেলীর গ্রামীণ এলাকায়। রবিবার বন দফতরের তরফ থেকে জানানো হয়েছে ঘটনার কথা। ঘটনা নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন বন দফতরের এক আধিকারিক।

উত্তর প্রদেশের বরেলীর দুনকা গ্রামের বাসিন্দা নির্দেশ উপাধ্যায়। মাস চারেক আগে তাঁর স্ত্রী পুত্র সন্তানের জন্ম দেন। শুক্রবার বিকালে চার মাসের ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ির বারান্দায় ছিলেন তিনি। ছেলেকে কোলে নিয়ে নির্দেশ ও তাঁর স্ত্রী হাঁটছিলেন। তখনই এক দল বাঁদর আসে তাঁদের ছাদে। সেই বাঁদরের দলকে তাড়ানোর চেষ্টা করেন ওই দম্পতি। কিন্তু পালিয়ে না গিয়ে বাঁদরের দল ঘিরে ধরে ওই দম্পতিকে। তখনই নির্দেশ সেখান থেকে পালানোর চেষ্টা করেন। সে সময়ই নির্দেশের হাত থেকে পড়ে যায় চার মাসের শিশু। তখনই আকারে বড় একটি বাঁদর ওই শিশুকে তুলে নেয়। এর পর তিন তলার বারান্দা থেকে মাটিতে ছুড়ে ফেলে দেয় বলে অভিযোগ। অত উঁচু থেকে মাটিতে পড়ে যাওয়ায় মৃত্যু হয় শিশুটির।

এই ঘটনার পর থেকেই বিষয়টি নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় দুনকা গ্রামে। শিশু মৃত্যুর ঘটনায় গ্রামবাসীদের রাগ গিয়ে পড়ে বাঁদর দলের উপর। খবর পেয়ে বাঁদর দলকে ধরার চেষ্টা শুরু করেছে বন দফতর। বরেলির বন দফতরের আধিকারিক ললিত ভার্মা বলেছেন, “ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। বন দফতরের একটি দলকে ঘটনার তদন্তের জন্য পাঠানো হয়েছে।”