Karnataka Clash : সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে সংঘর্ষে জখম পুলিশ, গ্রেফতার ৪৬

Karnataka Clash : কর্নাটকের এক পুলিশ স্টেশনে হামলার ঘটনায় ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এই হামলায় জখম হন ১২ জন পুলিশ কর্মী।

Karnataka Clash : সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে সংঘর্ষে জখম পুলিশ, গ্রেফতার ৪৬
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 5:23 PM

বেঙ্গালুরু : কর্নাটকের এক পুলিশ স্টেশনে হামলার ঘটনায় ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতের ঘটনা। কর্নাটকের পুরোনো হুবলি পুলিশ স্টেশনে হামলা চালায় উত্তেজিত জনতা। এই হামলায় জখম হন ১২ জন পুলিশ কর্মী। তাঁদের মধ্যে একজন ইন্সপেক্টরও ছিলেন। হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

ঘটনার সূত্রপাত একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে। কর্নাটকের এক বাসিন্দা সংখ্যালঘু সম্প্রদায়কে উদ্দেশ্য় করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। এই পোস্টের বিরোধিতা করে সরব হন সম্প্রদায়ের মানুষ। তাঁরা পুলিশে একটি অভিযোগও দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেন। তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করেন। তবে পুলিশের এই পদক্ষেপে সন্তুষ্ট হন না অভিযোগ দায়েরকারীরা। অসন্তুষ্ট হয়ে মধ্যরাতে তাঁরা পুলিশ স্টেশনের বাইরে জড়ো হন। থানায় এলোপাথারি ঢিল ছুড়তে শুরু করেন তাঁরা। আহত হন ১২ জন পুলিশ কর্মী।

পুলিশ কমিশনার বলেছেন, “এই ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।” এই ঘটনাকে কেন্দ্র করে শহর জুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এদিকে এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন কর্নাটকের মুখ্য়মন্ত্রী বাসবরাজ বোম্মাই। রবিবার এই ঘটনাকে একটি সংগঠিত হামলা বলে দাবি করেছেন তিনি। এই একই সুর শোনা যায় রাজ্য়ের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা দ্যানেন্দ্রর কণ্ঠে। তিনি জানিয়েছেন যে, প্রায় হাজার জন জড়ো হয়েছিল পুলিশ স্টেশনে। এই ঘটনাকে একটি সংগঠিত হামলা বলে দাবি করেছেন তিনিও। তিনি জানিয়েছেন, বর্তমানে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন : Delhi Clash : জাহাঙ্গিরপুরী সংঘর্ষের পর জনগণকে ‘সতর্ক’ থাকার নির্দেশ দিল্লি পুলিশের

আরও পড়ুন : UK PM Boris Johnson : রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আবহে ভারত সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রী, বরিস আগমনে তৎপর দিল্লি

আরও পড়ুন : UP Murder-Suicide Case: গলা থেকে ফিনকি দিয়ে বেরোচ্ছে রক্ত, বারান্দাতেও ঝুলছে দেহ! উঁকি মারতেই ভয়ঙ্কর দৃশ্য দেখলেন প্রতিবেশী…