Student Commits Suicide: পরীক্ষার ফলাফল প্রকাশিত হতেই আত্মহত্যা ৬ পড়ুয়ার

Telengana Student Commits Suicide: গত মঙ্গলবার তেলঙ্গানার ইন্টারমিডিয়েট প্রথম ও দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আর এই পরীক্ষায় আশানুরূপ ফলাফল না করার জন্য মোট ৬ পড়ুয়া হতাশা থেকে আত্মহত্যা করেছে।

Student Commits Suicide: পরীক্ষার ফলাফল প্রকাশিত হতেই আত্মহত্যা ৬ পড়ুয়ার
প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2023 | 2:16 PM

হায়দরাবাদ: পরীক্ষায় আশানুরূপ ফলাফল হয়নি। হতাশায় চরম পদক্ষেপ নিল মোট ছয় পড়ুয়া। তেলঙ্গানার হায়দরাবাদ ও নিজ়ামাবাদে ২৪ ঘণ্টার মধ্যে আত্মহত্যা করেছে ৬ পডুয়া। জানা গিয়েছে, গত মঙ্গলবার তেলঙ্গানার ইন্টারমিডিয়েট প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে। সেই পরীক্ষার ফলাফল দেখে হতাশ হয়ে আত্মহত্যার মতো পদক্ষেপ করে ছয় পড়ুয়া।

তেলঙ্গানার হায়দরবাদেই পাঁচ পড়ুয়ার আত্মহত্যার খবর মিলেছে। আর নিজ়ামাবাদে আত্মহত্যা করেন ষষ্ঠ জন। পুলিশ জানিয়েছে, হায়দরাবাদের বনস্থলিপুরমে ১৭ বছরের এক কিশোরী নিজের বাড়িতেই আত্মহত্যা করে। আরেক জন রায়দুরগামে নিজেকে শেষ করে দেয় ১৬ বছরের এক কিশোরী। ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্রী তিনি। পাঞ্জাগুট্টাতে এক দ্বিতীয় বর্ষের ছাত্রী আত্মহত্যা করে। এদিকে গত মঙ্গলবার ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের দুই ছাত্র আত্মহত্যা করে। একজন নেরেদমেটের বাসিন্দা। অন্যজন সাইফাবাদের। এদিকে পরীক্ষায় ফেল করার জন্য নিজ়ামাবাদের আরমুরে এক প্রথম বর্ষের ছাত্র আত্মহত্যা করে। সব মিলিয়ে ইন্টারমিডিয়েট ফলাফল প্রকাশের পর রাজ্যে ৬ জন আত্মহত্যা করেছে। সকলেই ফলাফল দেখে হতাশা থেকেই এই পদক্ষেপ করেছে।

প্রসঙ্গত, গত ৯ মে তেলঙ্গানার ইন্টার রেজাল্ট ঘোষিত হয়। প্রায় ৯ লক্ষ পড়ুয়া এই পরীক্ষা দিয়েছিল। এই পরীক্ষায় কৃতকার্য হওয়ার জন্য ন্যূনতম ৩৫ শতাংশ নম্বর পেতে হত। তবে অনেকেই সেই নম্বর না পাওয়ায় ফেল হয়ে যায়। আর হতাশা থেকে নিজের জীবন শেষ করে দেওয়ার মতো চরম পদক্ষেপ করে।