Sexual Harassment: খেলার নাম করেই সাড়ে ৪ বছরের শিশুকে ‘যৌন হেনস্থা’, অভিযুক্ত ৯ বছরের কিশোর!

Sexual Harassment: গত ৩ এপ্রিল এক মহিলা তাঁর প্রতিবেশী কিশোরের বিরুদ্ধে থানের পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। তিনি দাবি করেন, প্রতিবেশী এক কিশোর তাঁর মেয়েকে যৌন হেনস্থা করেছে।

Sexual Harassment: খেলার নাম করেই সাড়ে ৪ বছরের শিশুকে 'যৌন হেনস্থা', অভিযুক্ত ৯ বছরের কিশোর!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 12:48 PM

মুম্বই: সংবাদপত্র বা নিউজ চ্যানেল খুললেই চোখে পড়ে শুধুই নারী নির্যাতন বা যৌন হেনস্থার খবর। দিন-প্রতিদিন নারীদের উপর যৌন নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে। একাধিক ঘটনায় নাবালকদের নামও জড়িয়েছে। এবার নয় বছরের বাচ্চার বিরুদ্ধেও উঠল যৌন হেনস্থার (Sexual Harrasment) অভিযোগ। পাশের বাড়ির সাড়ে চার বছরের এক শিশুকেই যৌন হেনস্থা করেছে ওই কিশোর, এমনটাই অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই ওই কিশোরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে, তবে ওই কিশোরকে এখনও আটক করা হয়নি।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) উলহাসনগরে। গত ৩ এপ্রিল এক মহিলা তাঁর প্রতিবেশী কিশোরের বিরুদ্ধে থানের পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। তিনি দাবি করেন, প্রতিবেশী এক কিশোর তাঁর মেয়েকে যৌন হেনস্থা করেছে। তিনি জানান, চলতি মাসেই একসঙ্গে খেলার নাম করেই সাড়ে চার বছরের ওই বাচ্চা মেয়েটিকে একটি জনশূন্য স্থানে নিয়ে যায় নয় বছরের কিশোর। সেখানেই সুযোগ বুঝে সে বাচ্চাটিকে যৌন হেনস্থা করে।

প্রথমে বাড়ির সদস্যরা কিছু জানতে না পারলেও, রাত থেকেই বাচ্চাটি গোপনাঙ্গে যন্ত্রণা হচ্ছে বলে জানায়। এরপরই বাচ্চাটিকে জিজ্ঞাসা করে গোটা ঘটনা জানা যায়। বাচ্চাটির কথার উপর ভিত্তি করেই পরেরদিনই থানায় গিয়ে ওই কিশোরের নামে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। পুলিশের তরফে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ) ও পকসো আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ দায়ের করা হলেও এখনও অবধি ওই কিশোরকে আটক করা হয়নি। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এরপরই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও পড়ুন: Delhi Clash: বুলেটে হাত ফুঁড়ে গিয়েছে পুলিশকর্মীর! জাহাঙ্গিরপুরীর সংঘর্ষে গ্রেফতার ১৪, তৈরি হল তদন্ত কমিটিও 

আরও পড়ুন: Bangladesh News: আইপিএল দেখার সুযোগ হাতছাড়া করা যাবে না! তাই এমন কাণ্ড করলেন বাংলাদেশী যুবক… 

আরও পড়ুন: Murder Case: হোয়াটসঅ্যাপ গ্রুপে মেসেজ আসতেই আঁতকে উঠলেন সকলে, আর্থিক সঙ্কট মেটাতে এ কী করলেন বাড়ির কর্তা!