মশা কামড়েছে মুখ্যমন্ত্রীকে, অগত্যা বরখাস্ত আধিকারিক

ভোর ৪টের সময় নিজের হাতে জলের মোটর বন্ধ হয়েছে মুখ্যমন্ত্রীকে। তাই 'বিশেষ অতিথি'র অভ্যর্থনায় গাফলতি থাকায় বরখাস্ত হতে হল জন আধিকারিক বাবুলাল গুপ্তাকে।

মশা কামড়েছে মুখ্যমন্ত্রীকে, অগত্যা বরখাস্ত আধিকারিক
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 20, 2021 | 10:16 AM

সিধি: সিধি জেলার সারকিট হাউসে ছিলেন মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। সেখানে মশার উপদ্রবে ঠিক করে ঘুমোতে পারেননি মুখ্যমন্ত্রী। এমনকি মশারি চেয়েও পাননি তিনি। ভোর ৪টের সময় নিজের হাতে জলের মোটর বন্ধ হয়েছে তাঁকে। তাই ‘বিশেষ অতিথি’র অভ্যর্থনায় গাফলতি থাকায় বরখাস্ত হতে হল জন আধিকারিক বাবুলাল গুপ্তাকে।

বৃহস্পতিবার একটি নোটিস জারি করে ডিভিসনাল কমিশনার রাজেশ কুমার জানিয়েছেন, আধিকারিক বাবুলাল গুপ্তা অতিথির আগমনের বিষয়ে সবটাই জানতেন। কিন্তু তারপরেও সরকারি ভবন পরিস্কার রাখতে পারেননি তিনি। তাই ব্যবস্থাপনায় গাফিলতি থাকার জন্যই বরখাস্ত হতে হয়েছে তাঁকে।

মুখ্যমন্ত্রীর অভিযোগের তালিকা সুদীর্ঘ। প্রথমত ভোর আড়াইটের সময় মশা মারার ওষুধ স্প্রে করা হয়েছে তাঁর ঘরে। ভোর ৪টের সময় ট্যাঙ্ক থেকে উপচে পড়ছিল জল, সেই সময় স্বয়ং মন্ত্রীকে গিয়ে সেই মোটর বন্ধ করতে হয়েছে। উল্লেখ্য, সিধি জেলায় দুর্ঘটনাগ্রস্তদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শিবরাজ সিং চৌহান। সেখানে কয়েক দিন আগেই একটি বাস নালায় পড়ে ৫১ জনের মৃত্যু হয়েছিল। দুর্ঘটনাগ্রস্তদের আত্মীয়দের সঙ্গে দেখা করার পর উদ্ধারকারী ৩ জনের জন্য ৫ লক্ষ টাকা পুরষ্কারও ঘোষণা করেন শিবরাজ।

আরও পড়ুন: মোদীর নেতৃত্বে নীতি আয়োগের পরিচালনা পরিষদের ষষ্ঠ বৈঠক, এবারেও থাকছেন না মমতা