BJP Leader Murder: ক্যাঁচ করে শব্দ হয়েছিল গেট খুলতেই, সঙ্গে সঙ্গে চলল গুলি! প্রকাশ্য রাস্তায় খুন বিজেপি নেতা

BJP Leader Murder: পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ৮টা  নাগাদ পূর্ব দিল্লির ময়ূর বিহার এলাকায় অবস্থিত ওই নেতার বাড়ির সামনে থেকেই তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।

BJP Leader Murder: ক্যাঁচ করে শব্দ হয়েছিল গেট খুলতেই, সঙ্গে সঙ্গে চলল গুলি! প্রকাশ্য রাস্তায় খুন বিজেপি নেতা
এখানেই রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই বিজেপি নেতা। ছবি: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 7:40 AM

নয়া দিল্লি: প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করা হল বিজেপি নেতাকে (BJP Leader)। বুধবার রাতে পূর্ব দিল্লিতে (East Delhi) জীতু চৌধুরী (৪২) নামক ওই বিজেপি নেতাকে খুন করা হয়। ময়ূর বিহার ফেজ-৩ তে তার বাড়ির সামনে থেকেই রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, সেখানে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। তার দেহে বেশ কয়েকটি বুলেটের (Bullets) ক্ষত পাওয়া গিয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি কার্তুজও উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ৮টা  নাগাদ পূর্ব দিল্লির ময়ূর বিহার এলাকায় অবস্থিত ওই নেতার বাড়ির সামনে থেকেই তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দা ও পুলিশই তৎপরতার সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান, কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের দাবি, এলাকায় বেশ জনপ্রিয় ছিলেন জীতু। বিগত বেশ কয়েক বছর ধরেই তিনি রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন, তবে কারোর সঙ্গে শত্রুতা ছিল কিনা, সে বিষয়ে এখনও জানা যায়নি। পুলিশের তথ্য অনুযায়ী, বুধবার রাত ৮টা ১৫ মিনিট নাগাদ তিনি ময়ূর বিহারের বাড়ি থেকে বের হন। সঙ্গে সঙ্গেই আততায়ীরা এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় এবং তিনি মাটিতে লুটিয়ে পড়লে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

ওই সময়ই পুলিশের একটি পেট্রোলিং ভ্য়ান যাচ্ছিল। ফেজ ৩-র কাছে জটলা দেখেই তারা ঘটনাস্থলে যান এবং দেখতে পান রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন ওই বিজেপি নেতা। সঙ্গে সঙ্গে একটি ব্যক্তিগত গাড়িতে করে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ওই বিজেপি নেতার দেহে বেশ কয়েকটি গুলির ক্ষত রয়েছে। ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক বিরোধের জেরে তাঁকে গুলি করা হচ্ছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি কার্তুজ সহ একাধিক গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: PM Modi : সূর্যাস্তেই মোদী ভাষণ লালকেল্লায়, তেগ বাহাদুরের জন্মবার্ষিকীতেই তৈরি হচ্ছে ইতিহাস