ভিডিয়ো: আচমকাই মাঝ সমুদ্রে ঝাঁপ দিলেন রাহুল গান্ধী!

কেরলে( Kerala) নির্বাচনী প্রচারে গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানে মাঝ সমুদ্রে, মৎসজীবীদের সঙ্গেই মধ্যাহ্নভোজন সারেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। মাছ ধরার জাল গোটাতে সমুদ্রে নামেন মৎসজীবীরা। তাঁদের দেখেই আচমকাই জলে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

ভিডিয়ো: আচমকাই মাঝ সমুদ্রে ঝাঁপ দিলেন রাহুল গান্ধী!
কাউকে কিছু না বলেই জলে ঝাঁপ দিলেন রাহুল।
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 2:55 PM

তিরুবনন্তপুরম: গত বাঁধা প্রচার নয়, ধাঁচ ভেঙে “কুল” অবতারেই সোশ্যাল মিডিয়ায় হিট কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। কেরলে (Kerala) নির্বাচনী প্রচারে গিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সেখানেই মৎসজীবীদের নৌকায় চেপে মাঝ সমুদ্রে গিয়েছিলেন তিনি। আচমকা কাউকে কিছু না বলেই জলে ঝাপ দিলেন তিনি। প্রায় ১০ মিনিট সাঁতার কেটে ফিরে আসলেন তীরে। রাহুলের এই ছকভাঙা প্রচারই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

বিগত দুই দিন ধরেই কেরলের বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচার চালাচ্ছিলেন রাহুল গান্ধী। সম্প্রতি পুদুচেরি (Puducherry) সফরে গিয়েও তিনি কথা বলেছিলেন মৎসজীবীদের সঙ্গে, তাঁদের “সমুদ্রের কৃষক” বলে উল্লেখ করেছিলেন। বুধবার ২৩ জন মৎসজীবীর সঙ্গে মাঝ সমুদ্রে যান রাহুল, সঙ্গে ছিলেন চারজন কংগ্রেস নেতা। সেখানে প্রায় আড়াই ঘণ্টা কাটান মৎসজীবীদের সঙ্গে, মাছ ধরতেও হাত লাগান তিনি। মৎসজীবীদের সঙ্গে দৈনিক আয় ও যাবতীয় সমস্যা নিয়েও কথা বলেন।

আরও পড়ুন: Tamil Nadu Assembly Election 2021: রাজ্যে মোদী, প্রচার ফেলে আসন ভাগাভাগিতেই ব্যস্ত ডিএমকে-কংগ্রেস

নৌকায় বসেই দুপুরে মধ্যাহ্নভোজনও সারেন। মৎসজীবীদের আনা রুটি ও মাছের কারি খান রাহুল। মাছ ধরতে মৎসজীবীরা জলে ঝাপ দিতেই তাঁদের দেখাদেখি রাহুলও কাউকে না বলেই সমুদ্রে ঝাঁপ দেন। আচমকা এই সিদ্ধান্তে চমকে যান সকলে। তবে দেখা যায়, অবলীলায় সাঁতার কাটছেন তিনি। প্রায় ১০ মিনিট জলে কাটানোর পর নৌকায় না ফিরে সাঁতার কেটেই কোল্লামের থাঙ্গাসেরি সমুদ্র সৈকতে (Thangassery beach) পৌঁছন। সেখানেই পোষাক পরিবর্তন করেন তিনি।

কংগ্রেসের তরফে রাহুল গান্ধীর এই হটকারি কিন্তু মজাদার সিদ্ধান্ত সম্পর্কে বলা হয়, “আমাদের কিছু না জানিয়েই তিনি জলে ঝাঁপ দিয়েছিলেন। আমরা সকলেই চমকে গিয়েছিলাম। প্রায় ১০ মিনিট সমুদ্রে সাঁতার কাটেন তিনি। অভিজ্ঞ সাঁতারু তিনি।”

সম্প্রতি উত্তর প্রদেশের এলাহাবাদে গঙ্গাস্নান করতে গিয়েছিলেন রাহুলের বোন তথা কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। সেই সময় তিনি মাঝিদের সঙ্গেই নৌকা চালিয়েছিলেন। সেই ভিডিয়োও ভাইরাল হয়।

আরও পড়ুন: ফ্রান্সে পড়ুয়াদের জন্য বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন, কোথায় দাঁড়িয়ে ভারত?