Cyrus Mistry Death: কেন সাইরাসের মৃত্যু? ময়নাতদন্তের রিপোর্টে থেকে পাওয়া গেল গুরুত্বপূর্ণ তথ্য

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Sep 06, 2022 | 11:31 AM

Post mortem report: সোমবার মধ্যরাতে জেজে হাসপাতাল থেকে তাদের দেহ পালাগড়ের কাসা সাব ডিস্ট্রিক্ট হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

Cyrus Mistry Death: কেন সাইরাসের মৃত্যু? ময়নাতদন্তের রিপোর্টে থেকে পাওয়া গেল গুরুত্বপূর্ণ তথ্য
ছবি: ফাইল চিত্র

নয়া দিল্লি: সম্প্রতি গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির (Cyrus Mistry)। এবার তাঁর ময়নাতদন্তের রিপোর্টে বেশ কিছু গুরুত্বপূর্ণ দিক জানা গিয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে থেকে জানা গিয়েছে, সাইরাস ও তাঁর বন্ধু জাহাঙ্গির পান্ডলের মৃত্যু মূলত মাথায় আঘাত লাগার কারণেই হয়েছে। মাথায় আঘাত লাগার পাশাপাশি তাঁদের দেহের গুরুত্বপূর্ণ অঙ্গ-প্রত্যঙ্গেও গুরুতর আঘাত লেগেছে। রবিবার মুম্বই-আমেদাবাদ হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান ও তাঁর বন্ধু জাহাঙ্গির। দুর্ঘটনার সময়ে তাঁরা দু’জনে বিলাসবহুল গাড়ির পিছনের আসনে বসেছিলেন। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, দুর্ঘটনার ঘটনার সঙ্গে সঙ্গে সাইরাসের মৃত্যু হয়েছে।

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, সাইরাসে মাথায় গুরুতর আঘাত লেগেছিল এবং মারাত্মক রক্তপাতের কারণেই সঙ্গে সঙ্গে তাঁর মৃত্যু হয়। মাথায় আঘাত লাগার পাশাপাশি সাইরাসের বুকেও আঘাত লেগেছিল বলেই জানা গিয়েছে। কেমিক্যাল পরীক্ষার পর এই ময়নাতদন্ত রিপোর্টেক চূড়ান্ত অনুমোদন দেওয়া হবে।

সোমবার মধ্যরাতে জেজে হাসপাতাল থেকে তাঁদের দেহ পালাগড়ের কাসা সাব ডিস্ট্রিক্ট হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, রাত আড়াইটের মধ্যে তাঁদের ময়নাতদন্তের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তাঁদের দেহ হাসপাতালের মর্গে রাখা রয়েছে এবং মঙ্গলবার শেষকৃত্যের জন্য তা পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে সরকারিভাবে এখনও কিছু বলা হয়নি। উল্লেখ্য, রবিবার দুপুরে মুম্বই থেকে প্রায় ১৩৫ কিলোমিটার দূরে পালাঘরের একটি সেতুর ওপর থাকা ডিভাইডারে ধাক্কা মারে সাইরাসের গাড়ি। ওই গাড়িতে সাইরাস ছাড়াও ছিলেন শিল্পপতি দারিয়াস পান্ডলে, তাঁর স্ত্রী অনাহিতা পান্ডলে ও দারিয়াসের আত্মীয় জাহাঙ্গির পান্ডলে। অনাহিতা গাড়ি চালাচ্ছিলেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla