রিলিজ করছে সুশান্তের মৃত্যু নিয়ে সিনেমা, ছাড়পত্র দিল্লি হাইকোর্টের

সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিং দাবি করেছিলেন পরিবারের অসম্মতিতেই ছবিটি শুটিং হয়েছে।

রিলিজ করছে সুশান্তের মৃত্যু নিয়ে সিনেমা, ছাড়পত্র দিল্লি হাইকোর্টের
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jun 10, 2021 | 2:24 PM

নয়া দিল্লি: যথাসময়েই রিলিজ হবে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নিয়ে তৈরি সিনেমা। স্থগিতাদেশের আবেদন খারিজ করল দিল্লি হাইকোর্ট। গত জুন মাসে প্রাণ হারিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যু এখনও রহস্য। বিশিষ্ট অভিনেতার মৃত্যুর প্লট নিয়ে তৈরি হয়েছে সিনেমা, ন্যায়: দ্য জাস্টিস। সেই ছবিটি মুক্তি পাবে ১১ জুন। তাতেই ছাড়পত্র দিল দিল্লি হাইকোর্ট।

সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিং দাবি করেছিলেন পরিবারের অসম্মতিতেই ছবিটি শুটিং হয়েছে। এবং আত্মহত্যা দেখানো নিয়েও অভিযোগ ছিল বাবার। দিল্লি হাইকোর্টে ছবির মুক্তিতে স্থগিতাদেশ বসানোর আর্জিও জানিয়েছিলেন সুশান্তের বাবা। সেই স্থগিতাদেশ খারিজ করে দিয়ে ছবির মুক্তির জন্য সবুজ সঙ্কেত দিয়েছে বিচারপতি সঞ্জীব নারুলার নেতৃত্বাধীন বেঞ্চ।

ন্যায়: দ্য জাস্টিস ছাড়াও সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে আরও একাধিক ছবি আসছে। তার মধ্যে রয়েছে সুইসাই অর মার্ডার: অ্যা স্টার লস্ট, শশাঙ্ক ও ক্রাউড ফান্ডিং একটি ছবি যার নাম ঠিক হয়নি। উল্লেখ্য, জুন মাসের ১৪ তারিখ সুশান্ত সিং রাজপুতকে মুম্বইয়ের ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনার তদন্তে নেমে বিহার ও মুম্বই পুলিশের মধ্যে মতভেদ দেখা যায়। ঘটনার তদন্ত করে সিবিআই-ইডি ও নারকোটিকস বোর্ডও। গত মাসে সুশান্ত সিং রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে ড্রাস স্মাগলিংয়ের অপরাধে গ্রেফতার করেছে নারকোটিকস বোর্ড।

সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর এখনও পর্যন্ত মাদক যোগে গ্রেফতার হয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ানন্ত, বন্ধু সিদ্ধার্থ পিঠানিসহ একাধিক ব্যক্তি। এখানেই শেষ নয়, মাদক যোগ রয়েছে কিনা তা যাচাই করার জন্য এনসিবি’র দফতরে গত বছর ডেকে পাঠান হয় দীপিকা পাড়ুকোন, সারা আলি খানের মতো বলিউডের প্রথম সারির অভিনেতাদের।

আরও পড়ুন: দ্বিতীয় ঢেউয়ের শেষভাগে ফের মাথাচাড়া দিচ্ছে করোনা, রেকর্ড সংখ্যক মৃত্যু ত্রিপুরায়