Shiv Sena Rebel MLA: ‘মহা’ সঙ্কটে নয়া মোড়, বিক্ষুব্ধ শিবসেনা বিধায়কদের অসমে স্বাগত জানালেন বিজেপি বিধায়কেরা!

Shiv Sena Rebel MLA: 'মহা' সঙ্কটে নয়া মোড়, বিক্ষুব্ধ শিবসেনা বিধায়কদের অসমে স্বাগত জানালেন বিজেপি বিধায়কেরা!
গুয়াহাটি বিমানবন্দরে একনাথ শিন্ডে। ছবি:ANI

Shiv Sena Rebel MLA: বিক্ষুব্ধ শিবসেনা নেতাদের বিমানবন্দরে স্বাগত জানাতে আসেন অসমের বিজেপি বিধায়ক সুশান্ত বোরগোহাইন ও পল্লবলোচন দাস।

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 22, 2022 | 12:59 PM

গুয়াহাটি: শিবসেনা ও নির্দল বিধায়কদের নিয়ে এক বিজেপি শাসিত রাজ্য থেকে অপর বিজেপি শাসিত রাজ্যে পৌঁছলেন বিক্ষুব্ধ নেতা একনাথ শিন্ডে। মঙ্গলবার রাতেই গুজরাট ছেড়ে অসমের উদ্দেশে রওনা দিয়েছিলেন শিবসেনা বিধায়করা। এ দিন সকালেই তাঁরা গুয়াহাটিতে পৌঁছন। বিমানবন্দর থেকে বেরিয়েই সাংবাদিকদের মুখোমুখি হন একনাথ শিন্ডে। জানান, তাঁর সঙ্গে ৪০ জন বিধায়ক রয়েছেন। বালা সাহেব ঠাকরের হিন্দুত্ববাদকে এগিয়ে নিয়ে যাবেন বলেও তিনি জানান। এদিকে, তাঁদের বিমানবন্দর থেকে নিতে আসেন অসমের দুই বিজেপি বিধায়ক। এরপরই বিজেপির সঙ্গে বিক্ষুব্ধ শিবসেনা নেতাদের হাত মেলানোর জল্পনা আরও বাড়ছে।

সোমবার মহারাষ্ট্রের বিধান পরিষদের ফল প্রকাশ হওয়ার পর থেকেই নাটক শুরু হয়। উধাও হয়ে যান ২৯ জন শিবসেনা বিধায়ক। পরে জানা যায়, গুজরাটের সুরাটে তাঁরা একটি রিসর্টে ঘাঁটি গেড়েছেন। তাঁদের নিয়ে গিয়েছেন মহারাষ্ট্রের নগরোন্নয়ন মন্ত্রী তথা শিবনেতা নেতা একনাথ শিন্ডে। বিক্ষুব্ধ ওই নেতার সঙ্গে ফোনে কথা বলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। বিক্ষুব্ধদের মন গলাতে দুই প্রতিনিধিকেও পাঠান। কিন্তু বরফ গলেনি তাতে। মুখ্য়মন্ত্রীর সঙ্গে কথা বলার পরই সুরাট ছেড়ে তাঁরা অসমের উদ্দেশে রওনা দেন।

এ দিন ভোরে গুয়াহাটি পৌঁছেই একনাথ শিন্ডে বলেন, “মোট ৪০ জন বিধায়ক রয়েছেন এখানে। আমরা বালা সাহেব ঠাকরের হিন্দুত্ববাদকে এগিয়ে নিয়ে যাব”। অসমে আসার কারণ সম্পর্কে না জানালেও, গতকাল রাতে বিমানবন্দরে বিক্ষুব্ধ শিবসেনা নেতা জানিয়েছিলেন, তিনি এখনও বালাসাহেব ঠাকরের শিবসেনা ছাড়েননি। তিনি বলেছিলেন, “আমরা বালা সাহেব ঠাকরের শিবসেনা ছাড়িনি। কোনওদিন ছাড়বোও না। আমরা বালা সাহেবের হিন্দুত্ববাদকে অনুসরণ করে এসেছি এবং আগামিদিনেও তা এগিয়ে নিয়ে যাব।”

এই খবরটিও পড়ুন

এদিকে, বিক্ষুব্ধ শিবসেনা নেতাদের বিমানবন্দরে স্বাগত জানাতে আসেন অসমের বিজেপি বিধায়ক সুশান্ত বোরগোহাইন ও পল্লবলোচন দাস। সুশান্ত বোরগোহাইন বলেন, “আমি ওনাদের নিতে এসেছি। আমি গুনিনি কতজন বিধায়ক এসেছেন। ব্যক্তিগত সম্পর্কের খাতিরেই এখানে এসেছি। শিবসেনা বিধায়করা কী করবেন, সে সম্পর্কে কিছু জানাননি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA