Actor Vijay: রাজনৈতিক দলের স্বীকৃতি পেল TVK, ভোট ময়দানে কবে নামছেন দক্ষিণের সুপারস্টার ‘থালাপতি’?

Actor Vijay: দক্ষিণের এই সুপারস্টারের পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর। ফ্যানদের কাছে তিনি থালাপতি (কম্যান্ডার)। ২০০৯ সালে নিজের ফ্যান ক্লাব বিজয় মাক্কাল ইয়াক্কামের প্রতিষ্ঠা করেন বছর পঞ্চাশের বিজয়। তাঁর এই ফ্যান ক্লাব সংগঠন ২০১১ সালে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনে এআইএডিএমকে-কে সমর্থন জানায়। ২০২১ সালে তামিলনাড়ুর বিভিন্ন পুরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে।

Actor Vijay: রাজনৈতিক দলের স্বীকৃতি পেল TVK, ভোট ময়দানে কবে নামছেন দক্ষিণের সুপারস্টার 'থালাপতি'?
দক্ষিণের সুপারস্টার 'থালাপতি' বিজয়
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 4:52 PM

চেন্নাই: অভিনয় ছেড়ে দিচ্ছেন। মনোনিবেশ করবেন রাজনীতিতে। চলতি বছরের শুরুতেই অনুরাগীদের বার্তা দিয়েছিলেন দক্ষিণের সুপারস্টার ‘থালাপতি’ বিজয়। তামিলাগা ভেত্রি কাঝাগাম (টিভিকে) নামে দল গঠন করেন। এবার TVK-কে রাজনৈতিক দলের স্বীকৃতি দিল জাতীয় নির্বাচন কমিশন। ভোট ময়দানে রাজনৈতিক দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে টিভিকে। রবিবার অনুরাগীদের এই খবর জানালেন থালাপতি বিজয়।

এদিন এক্স হ্যান্ডলে বিজয় লেখেন, ” তামিলাগা ভেত্রি কাঝাগামকে রাজনৈতিক দল হিসেবে রেজিস্ট্রেশনের জন্য চলতি বছরের ২ ফেব্রুয়ারি জাতীয় নির্বাচন কমিশনের কাছে আবেদন জানানো হয়েছিল। সেই আবেদন মঞ্জুর হয়েছে। রাজনৈতিক দল হিসেবে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দিয়েছে।”

দক্ষিণের এই সুপারস্টারের পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর। ফ্যানদের কাছে তিনি থালাপতি (কম্যান্ডার)। ২০০৯ সালে নিজের ফ্যান ক্লাব বিজয় মাক্কাল ইয়াক্কামের প্রতিষ্ঠা করেন বছর পঞ্চাশের বিজয়। তাঁর এই ফ্যান ক্লাব সংগঠন ২০১১ সালে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনে এআইএডিএমকে-কে সমর্থন জানায়। ২০২১ সালে তামিলনাড়ুর বিভিন্ন পুরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। ১৬৯টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করে ১১৫টি আসনে জয়ী হয়। আর চলতি বছরের ২ ফেব্রুয়ারি রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেন তিনি। নিজের রাজনৈতিক দলের নাম রাখেন তামিলাগা ভেত্রি কাঝাগাম। সেই দলই এবার জাতীয় নির্বাচনের কাছ থেকে রাজননৈতিক দলের স্বীকৃতি পেল।

এই খবরটিও পড়ুন

বিজয় এদিন এক্স হ্যান্ডলে লেখেন, সামনে যেসব চ্যালেঞ্জ রয়েছে, তার প্রথম দরজা খুলে গেল। তামিলনাড়ুর মানুষের জন্য তাঁর দলকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন। কয়েকমাস আগেই বিজয় জানিয়েছিলেন, ২০২৬ সালে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে তাঁর দল। এদিন যদিও ভোট ময়দানে নামার সময় নিয়ে কোনও মন্তব্য করেননি ‘থালাপতি’।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)