জুতোতে কাদা লেগে যাবে, এই ‘ভয়ে’ মৎস্যজীবীর কাঁধে মন্ত্রী

সমালোচনার স্বীকার হতেই মন্ত্রী (Minister) জানিয়েছেন, মৎস্যজীবীরা তাঁকে খুব ভালবাসে। সেই কারণেই ভালবেসে এক মৎস্যজীবী তাঁকে কাঁধে তুলে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাচ্ছিলেন।

জুতোতে কাদা লেগে যাবে, এই 'ভয়ে' মৎস্যজীবীর কাঁধে মন্ত্রী
ছবি- টুইটার

চেন্নাই: গোড়ালি জলে নামতে চাইলেন না তামিলনাড়ুর (Tamil Nadu) মৎস্য দফতরের মন্ত্রী। এই নিয়ে হইচই নেটপাড়ায়। মন্ত্রীর নাম অনিতা রাধাকৃষ্ণণ (Anitha R Radhakrishnan)। সম্প্রতি তিনি থিরুভাল্লুরে গিয়েছিলেন ভাঙন পরিস্থিতি খতিয়ে দেখতে। সেখানে গিয়ে ঘটল এক অবাক কাণ্ড। মন্ত্রীর পরনে ছিল সাদা পোশাক। সঙ্গে মানানসই সাদা জুতো। জলে নামলেই জুতোতে জল-কাদা লেগে যাবে এই ভয়ে মৎস্যজীবীর কাঁধে উঠলেন মন্ত্রী অনিতা রাধাকৃষ্ণণ।

দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মন্ত্রীর কর্মকাণ্ডের কঠোর সমালোচনা করেন বহু মানুষ। বৃহস্পতি বার ভাঙন পরিস্থিতি দেখার পাশাপাশি মৎস্যজীবীদের সমস্যার কথা শুনতে গিয়েছিলেন তিনি। একটি নৌকোয় করে সেখানে পৌঁছন তিনি। ওই নৌকোয় ৭ জন যাত্রী ওঠানো গেলেও মন্ত্রীর সঙ্গে উঠে পড়েন প্রায় ৩০ জন। এতে বেসামাল হয়ে পড়ে নৌকো। পরে অনেক জনকে নামিয়ে দেওয়া হয়।

অন্যদিকে, সমালোচনার স্বীকার হতেই মন্ত্রী অনিতা রাধাকৃষ্ণণ জানিয়েছেন, মৎস্যজীবীরা তাঁকে খুব ভালবাসে। সেই কারণেই ভালবেসে এক মৎস্যজীবী তাঁকে কাঁধে তুলে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাচ্ছিলেন। কিন্তু এমন উটকো যুক্তি মানতে চায়নি কেউ। অনিতা রাধাকৃষ্ণণ আরও বলেন, মৎস্য দফতরের মন্ত্রী মৎস্যজীবীদের কাঁধে চাপবে না তো কে চাপবে!

আরও পড়ুন: ‘সংসার করতে বড় ভালো লাগে…’, শক্তি চট্টোপাধ্যায়ের কবিতায় দাম্পত্যর ১২ বছর উদযাপন সুদীপার

Click on your DTH Provider to Add TV9 Bangla