Rahul Gandhi: ‘রাহুল কি নিজেকে মাওবাদী নেতা ভাবেন!’ সম্পত্তির পুনর্বণ্টন বিতর্কে তুলোধনা প্রাক্তন প্রধানমন্ত্রীর

Rahul Gandhi: এক্স হ্য়ান্ডেলে প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়া লিখেছেন, "রাহুল গান্ধী চাইছেন সম্পত্তির সমীক্ষা করতে এবং সম্পত্তির পুনর্বণ্টন করতে। তিনি কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন? তিনি কি কোনও বিপ্লব আনার স্বপ্ন দেখছেন?"

Rahul Gandhi: 'রাহুল কি নিজেকে মাওবাদী নেতা ভাবেন!' সম্পত্তির পুনর্বণ্টন বিতর্কে তুলোধনা প্রাক্তন প্রধানমন্ত্রীর
রাহুল গান্ধীImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 9:59 PM

নয়া দিল্লি: ‘সম্পত্তির পুনর্বণ্টন’ বিতর্কে এবার মুখ খুললেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়া। রাহুল গান্ধী ও কংগ্রেসকে নিশানা করে কংগ্রেসের নির্বাচনী ইস্তেহার নিয়েই প্রশ্ন তুলে দিলেন নরেন্দ্র মোদী, মনমোহন সিংদের পূর্বসূরি। ‘সম্পত্তির পুনর্বণ্টন’ বিতর্কে তিনি মনে করছেন, এসব করে কংগ্রেস নিজেদের দলেই দুই প্রাক্তন প্রধানমন্ত্রী পি ভি নরসিমা রাও ও মনমোহন সিংয়ের ‘অপমান’ করছে। শুধু তাই নয়, এক্স হ্য়ান্ডেলে প্রাক্তন প্রধানমন্ত্রী লিখেছেন, “রাহুল গান্ধী চাইছেন সম্পত্তির সমীক্ষা করতে এবং সম্পত্তির পুনর্বণ্টন করতে। তিনি কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন? তিনি কি কোনও বিপ্লব আনার স্বপ্ন দেখছেন?”

কংগ্রেস তাদের নির্বাচনী ইস্তেহারে যেভাবে প্রতিশ্রুতির বন্যা ঢেলে দিয়েছে, তা নিয়েও কটাক্ষ করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। তাঁর মতে, ‘যে দল সম্পূর্ণ নিশ্চিত থাকে তারা কোনওভাবেই ক্ষমতায় আসবে না, একমাত্র তারাই এরকম প্রতিশ্রুতির বন্যা বইয়ে দিতে পারে।’ এক্স হ্যান্ডেলে নিজের মতামত শেয়ার করে এইচ ডি দেবেগৌড়ার দাবি, কংগ্রেস চাইছে যেন-তেন প্রকারে ক্ষমতায় আসতে।

এক্স হ্যান্ডেলে দেবগৌড়ার দাবি, ‘সম্পত্তির পুনর্বণ্টন’ ইস্যুতে প্রকৃতপক্ষে রাহুল গান্ধী কংগ্রেসের দুই প্রাক্তন প্রধানমন্ত্রীকেই ‘অপমান’ করছে, যাঁরা এককালে বাজার সংস্কার করে দেশের সম্পদ বাড়িয়েছিলেন। প্রাক্তন প্রধানমন্ত্রীর মতে, “রাহুল পরোক্ষভাবে বোঝাতে চাইছেন, কংগ্রেসের ওই দুই প্রাক্তন প্রধানমন্ত্রী ভুল কাজ করেছিলেন।”