বিয়ের কার্ডে নেই নাম! বিবাদে জখম ৪

পরিবারের এক সদ্যের বিয়ে উপলক্ষে কার্ড (Wedding card) বানানো হয়। কিন্তু তাতে বাদ যায় পরিবারের এক অগ্রজ সদস্যের নাম। এতেই ক্রোধে ফেটে পড়েন নাম বাদ যাওয়া ব্যক্তির ছেলে।

বিয়ের কার্ডে নেই নাম! বিবাদে জখম ৪
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 21, 2021 | 2:16 PM

হায়দরাবাদ: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল হায়দরাবাদ (Hyderabad)। বিয়ের কর্ডে নাম না থাকা নিয়ে ঝামেলায় আহত ৪ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের তুকারাম গেট (Tukaramgate) এলাকায়। কার্ডে নাম না থাকার মতো তুচ্ছ বিষয় নিয়ে যে এত বড় ঘটনা ঘটতে পারে তা দেখে রীতিমতো হতবাক এলাকাবাসী।

ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পরিবারের এক সদস্যের বিয়ে উপলক্ষে কার্ড বানানো হয়। কিন্তু তাতে বাদ যায় পরিবারের এক অগ্রজ সদস্যের নাম। এতেই ক্রোধে ফেটে পড়েন নাম বাদ যাওয়া ব্যক্তির ছেলে। শুরু হয় আরেক ভাইয়ের সঙ্গে মারামারি। পরিবারের বাকি সদস্যরা অনেক চেষ্টা করেও দু’জনকে থামাতে পারেনি।

উল্টে তাদের ছুড়ির আঘাতে জখম হন পরিবারের ৪ সদস্য। ঘটনার জেরে গ্রেফতার করা হয় শেখর ও সরভেশ নামের দুই ভাইকে। অন্যদিকে পারিবারিক হুলুস্থুলের কারণে নষ্ট হয়ে গিয়েছে বিয়ের কার্ডগুলি। আহতদের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে। পুলিশ জানিয়েছে, দোষীদের কড়া শাস্তি হবে।

আরও পড়ুন: সাদা ধোঁয়া গ্রাস করছে গোটা এলাকা, ভয়াবহ অগ্নিকাণ্ড জুতোর কারখানায়, নিখোঁজ ৬