Jagdeep Dhankhar: পুরভোটের ফল প্রকাশের পরের দিন অমিত শাহের বাড়িতে ধনখড়

Jagdeep Dhankhar: আগেও অমিত শাহের সঙ্গে বৈঠক করেছেন রাজ্যপাল। ভোট পরবর্তী হিংসা নিয়ে আলোচনা হয়েছিল সেই সময়।

Jagdeep Dhankhar: পুরভোটের ফল প্রকাশের পরের দিন অমিত শাহের বাড়িতে ধনখড়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2021 | 10:37 AM

নয়া দিল্লি : বুধবার দিল্লিতে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকে বসলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এ দিন সকালেই টুইট করে সেই বৈঠকের কথা নিজেই জানিয়েছিলেন রাজ্যপাল। সকাল সাড়ে ৯ টায় তাঁর সঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রীর বৈঠক হবে বলে জানিয়েছিলেন ধনখড়। সেই মতো অমিত শাহের বাসভবনে পৌঁছে যান রাজ্যপাল। তাঁদের মধ্যে ৪৫ মিনিট ধরে চলে বৈঠক। তবে তাঁদের মধ্যে কোন বিষয়ে আলোচনা হয়েছে, তা স্পষ্ট করেননি রাজ্যপাল।

গতকাল প্রকাশিত হয়েছে পুরভোটের ফল। কলকাতার পুর নির্বাচনে শাসক দলের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে সরব হয়েছে রাজ্য বিজেপি। আর সেই ফল প্রকাশের পরের দিনই দিল্লিতে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের বাড়িতে রাজ্যপাল জগদীপ ধনখড়। তাই তাঁদের আলোচনায় পুরভোট প্রসঙ্গ উঠতে পারে বলে মনে করা হচ্ছে। অনুমান করা হচ্ছে, রাজ্যের একাধিক ইস্যু নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে।

এর আগেও অমিত শাহের সঙ্গে দেখা করেছেন রাজ্যপাল। বিভিন্ন সময়ে তাঁদের মধ্যে বিভিন্ন ইস্যু নিয়ে কথা হয়েছে। এর আগে জুন মাসে দিল্লি দিয়ে অমিত শাহের সঙ্গে পরপর দু দিন বৈঠকে বসেছিসেন রাজ্যপাল। অমিত শাহের সঙ্গে বৈঠকের ছবি টুইটও করেছিলেন তিনি। সূত্রের খবর, নির্বাচন পরবর্তী হিংসার প্রসঙ্গ নিয়ে আলোচনা হয়েছিল তাঁদের মধ্যে। সেই সঙ্গে রাজ্যপালের প্রতি শাসকদলের আচরণের প্রসঙ্গ নিয়েও আলোচনা হয়। অগস্টেও হয়েছিল বৈঠক।

আরও পড়ুন : IOCL Fire Update: আতঙ্কের মাঝেই সচল আইওসি, ভয়াবহ অগ্নিকাণ্ডের পর আজ ঘটনাস্থলে মন্ত্রী