School Teacher: ‘ক্যান্ডি ক্রাশ’ই মাস্টারমশাইয়ের ‘ক্রাশ’, ক্লাস লাটে তুলে গেমই খেলে যান দিনভর

Teacher: এক শিক্ষকের ভুলের সংখ্যা এতটাই বেশি ছিল, তাঁর মোবাইল ফোন পরীক্ষা করা হয়। ফোনের স্ক্রিন টাইমিং থেকেই ধরা পড়ে তিনি নাকি প্রায় দু'ঘণ্টা স্কুলে বসে বসে 'ক্যান্ডি ক্রাশ' গেম খেলেন। সঙ্গে সোশ্যাল মিডিয়া সার্ফিং থেকে চ্যাটিং সবই চলে স্কুলে বসেই। এরপরই ওই শিক্ষককে সাসপেন্ড করার কথা জানান জেলাশাসক।

School Teacher: 'ক্যান্ডি ক্রাশ'ই মাস্টারমশাইয়ের 'ক্রাশ', ক্লাস লাটে তুলে গেমই খেলে যান দিনভর
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 11:56 PM

উত্তর প্রদেশ: স্যর ক্লাস নেবেন কী, মোবাইল ফোনে গেম নিয়েই বুঁদ থাকেন তিনি। তবে স্যরের এমন মোবাইল গেমের প্রতি আসক্তির কথা বাইরে আসতেই, পড়লেন বিপাকে। ক্লাস না নিয়ে স্কুলে বসে গেম খেলতে গিয়ে হতে হল সাসপেন্ড। উত্তর প্রদেশের সম্বলের ঘটনা।

স্কুলে পড়াশোনা কেমন চলছে, তা খতিয়ে দেখতে স্কুলে গিয়েছিলেন জেলাশাসক। স্কুলে গিয়ে জানতে পারেন এক শিক্ষক তাঁর কাজের সময়ের ৬ ঘণ্টার মধ্যে অন্তত তিন ঘণ্টা মোবাইল ফোনে গেম খেলেই কাটিয়ে দেন।

শরিফপুর উচ্চ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা কেমন ক্লাস করাচ্ছেন, মূলত সেটাই দেখতে গিয়েছিলেন জেলাশাসক। পড়ুয়াদের ক্লাস ওয়ার্ক, হোম ওয়ার্কের খাতা দেখেন তিনি। অধিকাংশ ক্ষেত্রেই শিক্ষকদের ভুল নজরে আসে। স্কুলের এমন হাল দেখে হতবাক হয়ে যান তিনি।

এক শিক্ষকের ভুলের সংখ্যা এতটাই বেশি ছিল, তাঁর মোবাইল ফোন পরীক্ষা করা হয়। ফোনের স্ক্রিন টাইমিং থেকেই ধরা পড়ে তিনি নাকি প্রায় দু’ঘণ্টা স্কুলে বসে বসে ‘ক্যান্ডি ক্রাশ’ গেম খেলেন। সঙ্গে সোশ্যাল মিডিয়া সার্ফিং থেকে চ্যাটিং সবই চলে স্কুলে বসেই। এরপরই ওই শিক্ষককে সাসপেন্ড করার কথা জানান জেলাশাসক।