Harley Davidson Bike: হার্লে ডেভিডসনে চড়়ে দুধ বিক্রি! অবাক নেটিজেনরা

Bizarre: হার্লে ডেভিডসন বাইক কেনার স্বপ্ন অনেকেরই থাকে। কিন্তু আর্থিক কারণে সেই ইচ্ছা পূরণ করতে পারেন না অনেকেই। কিন্তু ওই দুধবিক্রেতা সেই বাইকে করে দুধ বিক্রি করছেন।

Harley Davidson Bike: হার্লে ডেভিডসনে চড়়ে দুধ বিক্রি! অবাক নেটিজেনরা
হার্লে ডেভিডসনে চড়ে দুধ বিক্রি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2023 | 4:58 PM

নয়াদিল্লি: দুধ বিক্রি করে অনেকেই জীবিকা নির্বাহ করে থাকেন। সাইকেল বা বাইকে করে দুধের ড্রাম নিয়ে বাড়ি বাড়ি দিয়ে আসার কাজও করেন অনেকে। কিন্তু সাধারণ মানের সাইকেল বা বাইকেই এই কাজ করে থাকেন গোয়ালারা। কিন্তু একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, এক ভারতীয় ব্যক্তি বাইকে করে দুধ বিক্রি করছেন। তিনি যে বাইকটি চালাচ্ছেন সেটি হার্লে ডেভিডসন বাইক। যার দাম কয়েক লক্ষ টাকা। লক্ষাধিক টাকার বাইকে করে দুধ বিক্রি করায় কিছুটা অবাকই হয়েছেন নেটিজেনরা।

হার্লে ডেভিডসন বাইক কেনার স্বপ্ন অনেকেরই থাকে। কিন্তু আর্থিক কারণে সেই ইচ্ছা পূরণ করতে পারেন না অনেকেই। কিন্তু ওই দুধবিক্রেতা সেই বাইকে করে দুধ বিক্রি করছেন।

অমিত ভাদানা নামের এক ব্যক্তি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে শেয়ার করেছেন সেই ভিডিয়ো। যা ইতিমধ্যেই দেখা হয়েছে লক্ষাধিক বার। সেই পোস্টে লাইক পড়েছে প্রায় ২ লক্ষ। তা দেখে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ বলেছেন, “যাঁর হার্লে ডেভিডসন কেনার ক্ষমতা আছে, তাঁর দুধ বিক্রির কী দরকার।” অপর এক জন বলেছেন, “পরিবারের ব্যবসায় যোগ দিয়েছেন হার্লে ডেভিডসন কেনার পরিবর্তে।” কেউ বলেছেন, “লাখপতি গোয়ালা।” তবে কোন শহরে এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। হার্লে ডেভিডসন চড়ে দুধ বিক্রি করা ব্যক্তির পরিচয়ও জানা যায়নি।