Jaya Bachchan: ‘সরকারের খারাপ দিন শুরু, আমি অভিশাপ দিচ্ছি’; রাজ্যসভায় মেজাজ হারালেন জয়া

Jaya Bachchan looses her cool: সংসদ থেকে বেরিয়ে জয়া বলেন, 'ভিতরে আজ যা হয়েছে তা হওয়া উচিত ছিল না।'

Jaya Bachchan: 'সরকারের খারাপ দিন শুরু, আমি অভিশাপ দিচ্ছি'; রাজ্যসভায় মেজাজ হারালেন জয়া
মেজাজ হারালেন জয়া (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Dec 20, 2021 | 7:09 PM

নয়া দিল্লি : পানামা পেপারর্স (Panama Papers) মামলায় আবারও জিজ্ঞাসাবাদের জন্য সোমবার ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছিল ঐশ্বর্যা রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan)। আর তাই নিয়েই আজ রাজ্যসভায় (Rajya Sabha) একেবারে হুলুস্থুলু কাণ্ড বাধিয়ে দিলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। পানামা পেপার্স কাণ্ডে বৌমাকে তলবে যে তিনি বেজায় চটে রয়েছেন, তা আজ রাজ্যসভায় তাঁর বক্তব্য থেকেই স্পষ্ট। ক্রুদ্ধ জয়া বচ্চন বলেন, “আজ থেকে সরকারের খারাপ দিন শুরু। আমি অভিশাপ দিচ্ছি।”

রাজ্যসভায় হুলুস্থুলু

সরকার পক্ষের কোনও সাংসদ জয়া বচ্চনের পরিবারের বিষয়ে তথাকথিত কোনও মন্তব্য করেন। আর তাতেই বেজায় চটে যান জয়া বচ্চন। সেই তপ্ত পরিস্থিতিতেই এই মন্তব্য করে বসেন তিনি। তবে পরে সংসদ থেকে বেরিয়ে জয়া বলেন, ‘ভিতরে আজ যা হয়েছে তা হওয়া উচিত ছিল না।’

জয়া বচ্চন বলেন, সংসদের অধিবেশন কক্ষে ব্যক্তিগত স্তরে নেমে মন্তব্য করা হয়েছে। জয়া বচ্চন দাবি করেন, “আমি কারও বিষয়ে কোনও ব্যক্তিগত মন্তব্য করতে চাই না। যা ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক এবং তাদের এই কথা বলা উচিত হয়নি।”

সমাজবাদী পার্টি (এসপি) সাংসদ জয়া বচ্চন এবং ট্রেজারি বেঞ্চের মধ্যে মৌখিক বিবাদের পরে উত্তাল হয়ে ওঠে রাজ্যসভা। বিরোধীদের হই হট্টগোলের জেরে রাজ্যসভার অধিবেশন মুলতুবি হয়ে যায়। জয়া বচ্চন বলেন, “অনেক সাংসদের সঙ্গে কথা বলেছি। কিন্তু অভিনেত্রী সম্পর্কে সঠিক মন্তব্যটি কী ছিল তা কেউ জানেন না।”

পানামা পেপার্সে চাপে ঐশ্বর্য

কর ফাঁকি সংক্রান্ত পানামা পেপার্স কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার ডেকে পাঠানো হয়েছিল ঐশ্বর্যা রাই বচ্চনকে। সংবাদ সংস্থা এএনআই মারফত খবর, সোমবার সকালেই বচ্চন বধূকে নোটিস পাঠায় ইডি। আজই অভিনেত্রীকে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছিল নোটিসে। উল্লেখ্য, এর আগেও তাঁকে দু’বার সমন পাঠিয়েছিল ইডি। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ইডির থেকে সময় চেয়ে নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সোমবার দুপুর ২ টো নাগাদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতরে হাজিরা দেন তিনি।

কর ফাঁকি দেওয়ার অভিযোগে পানামা পেপার্স কাণ্ডে  ঐশ্বরিয়া রাই বচ্চন সহ প্রায় ৫০০ ভারতীয়র নাম রয়েছে তালিকায়। বিশাল অঙ্কের কর ফাঁকির অভিযোগ উঠে এসেছে সব মিলিয়ে। শুধু ভারতেরই নয়, বিশ্বের তাবড় তাবড় মুখ এবং সেলিব্রিটিদেরও নাম রয়েছে তালিকায়। অভিযোগ বিদেশে বিভিন্ন বেনামি সংস্থায় সেই কর ফাঁকির অর্থ লুকানো রয়েছে। সেই তালিকায় ঐশ্বর্য রাই বচ্চন ছাড়াও তাঁর শ্বশুর মেগাস্টার অমিতাভ বচ্চনের নামও রয়েছে।

আরও পড়ুন : Aishwarya Rai Bachchan: পানামা কাণ্ডের জেরে জিজ্ঞাসাবাদের জন্য ফের ঐশ্বর্যাকে তলব ইডির, বিপাকে বচ্চন পরিবার!

আরও পড়ুন : Legal Age of Marriage for Women: মেয়েদের বিয়ের বয়স বৃদ্ধির প্রস্তাবে বিরোধিতা, নয়া সিদ্ধান্ত নিতে পারে কেন্দ্র

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla