পদ অনিশ্চিত, এরই মধ্যে নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ ইয়েদুরিয়াপ্পার

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার পাশাপাশি তিনি বিজেপির (BJP) বেশ কয়েকজন কেন্দ্রীর নেতার সঙ্গেও সাক্ষাৎ করবেন।

পদ অনিশ্চিত, এরই মধ্যে নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ ইয়েদুরিয়াপ্পার
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 1:03 AM

নয়া দিল্লি: প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে দেখা করলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরিয়াপ্পা (BS Yediyurappa)। মুখ্যমন্ত্রী ইয়েদুরিয়াপ্পা জানিয়েছেন, কর্ণাটকের উন্নয়ন ও পানীয় জলের প্রকল্প নিয়ে তিনি কথা বলেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে। বেশ কিছুদিন ধরেই কর্ণাটকের রাজনৈতিক পরিস্থিতি টালমাটাল। এমন সময় মোদীর সঙ্গে ইয়েদুরিয়াপ্পা সাক্ষাৎ জল্পনা উস্কে দিল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

ইয়েদুরিয়াপ্পা বিরুদ্ধে দলের একাধিক বিধায়কের ক্ষোভ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। কিছুদিন আগেই তার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন বিধায়কদের একাংশ। ইয়েদুরিয়াপ্পা মুখ্যমন্ত্রীর পদ হারাতে পারেন বলে খবর ছড়িয়েছিল। রাজ্যের করোনা মোকাবিলায় ইয়েদুরিয়াপ্পা ব্যর্থ হয়েছেন বলেও অভিযোগ উঠেছিল।

সেই সময় বি এস ইয়েদুরিয়াপ্পা মন্তব্য করেছিলেন, দলের শীর্ষ নেতৃত্ব বললে তিনি মুখ্যমন্ত্রী পদ ছেড়ে দিতে প্রস্তুত। শুক্রবার দিল্লি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ইয়েদুরিয়াপ্পা। তার সঙ্গে দুই ছেলে, নাতি ও বিজেপির কয়েকজন নেতা ছিলেন। রাজ্যের উন্নয়ন নিয়ে কথা বলার জন্য পরিবারের সদস্যদের নিয়ে তিনি কেন দিল্লিতে গিয়েছেন প্রশ্ন উঠতে শুরু করেছে।

জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার পাশাপাশি তিনি বিজেপির বেশ কয়েকজন কেন্দ্রীর নেতার সঙ্গেও সাক্ষাৎ করবেন। মোদীর সঙ্গে বৈঠকের পর কর্ণাটকের রাজনৈতিক অবস্থা পরিবর্তিত হবে নাকি একই রকম থাকবে সেদিকেই তাকিয়ে আছে বহু মানুষ। আরও পড়ুন: অজানা সুড়ঙ্গের খোঁজ স্বর্ণ মন্দিরে, কী আছে তাতে…

COVID third Wave