Kerala Bus Masturbate: চলন্ত বাসে হস্তমৈথুন! ক্যামেরাবন্দি করে চরম শাস্তি দিলেন যুবতী

সম্প্রতি এই ঘটনা ঘটেছে কেরলের একটি এর্নাকুলাম জেলায়। ওই জেলার একটি সরকারি বাসের আসনে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। বাসযাত্রী এক যুবতীর তৎপরতায় সেই ঘটনা সামনে এসেছে। এর পরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Kerala Bus Masturbate: চলন্ত বাসে হস্তমৈথুন! ক্যামেরাবন্দি করে চরম শাস্তি দিলেন যুবতী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 4:16 PM

কোচি: চলছে বাস। বাসের সমস্ত আসনই ভর্তি। এর মধ্যে আসনে বসে থাকা এক যুবক প্যান্টের চেন খুলে বের করে ফেলেছেন নিজের যৌনাঙ্গ। এবং হস্তমৈথুন করছিলেন বলে অভিযোগ। যদিও ওই ঘটনা প্রথম খেয়াল করেননি অন্য যাত্রীরা। কিন্তু বাসে উপস্থিত এক যুবতী অভিযক্ত যপুবকের কুকীর্তি দেখে ফেলেছিলেন। এবং তিনি তা ক্যামেরাবন্দিও করেন। এর পর ওই যুবকের কাছে এগিয়ে গিয়ে ওই যুবতী তাঁকে হস্তমৈথুন বন্ধ করতে বলেন। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান ওই যুবক। তিনি প্রথমে অস্বীকার করলেও আসন থেকে উঠে বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করেন। তখন দেখা যায় তাঁর প্যান্টের চেন খোলা রয়েছে। এর পর বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করেন তিনি। যদিও যুবতীর অভিযোগ শুনে বাসচালক ও কন্টাকটর অভিযুক্তকে ধরে ফেলেন। এবং পুলিশের হাতে তুলে দেন।

সম্প্রতি এই ঘটনা ঘটেছে কেরলের একটি এর্নাকুলাম জেলায়। ওই জেলার একটি সরকারি বাসের আসনে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। বাসযাত্রী এক যুবতীর তৎপরতায় সেই ঘটনা সামনে এসেছে। এর পরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই রাজ্যের স্থানীয় টেলিভিশন চ্যানেলে অভিযুক্তের কুকীর্তির ভিডিয়ো দেখানো হয়েছে।

ওই যুবতী জানিয়েছেন, কেরলের সরকারি বাসে ত্রিশুর থেকে কোচি যাচ্ছিলেন তিনি। অভিযুক্ত যুবক তাঁর পাশেই বসেছিলেন। প্যান্টের চেন খুলে লিঙ্গ বের করেছিলেন। ওই যুবতীর অভিযোগ এর পাশাপাশি তাঁর গায়ে হাত বোলানোর চেষ্টা করেন অভিযুক্ত। তখনই উঠে দাড়িয়ে প্রতিবাদ করেছেন তিনি। এক হাতে মোবাইল ফোনে ভিডিয়ো করার পাশাপাশি ঘটনার প্রতিবাদ করেন। তাঁর এই তৎপরতার জেরেই পুলিশের হাতে গ্রেফতার হন অভিযুক্ত যুবক। দিন কয়েক আগে দিল্লি মেট্রোয় বসে এক ব্যক্তির হস্তমৈথুন করার ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তখন বিষয়টি নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয় নেটদুনিয়ায়।