Death : রহস্যজনক মৃত্যু শাসকদলের বিধায়কের স্ত্রীর! দেহ মিলল ঝুলন্ত অবস্থায়

Death : শিবসেনা বিধায়ক মঙ্গেশ কুডালকরের স্ত্রীকে। মৃত অবস্থায় উদ্ধার করা হল রবিবার। মৃতার নাম রজনী। আজ মুম্বইয়ে তাঁর বাসভবন থেকে উদ্ধার করা হয় রজনীর মৃতদেহ।

Death : রহস্যজনক মৃত্যু শাসকদলের বিধায়কের স্ত্রীর! দেহ মিলল ঝুলন্ত অবস্থায়
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 12:11 AM

মুম্বই : শিবসেনা বিধায়ক মঙ্গেশ কুডালকরের স্ত্রীকে (Shiv Sena MLA Mangesh Kudalkar’s wife Rajan) মৃত অবস্থায় উদ্ধার করা হল রবিবার। মৃতার নাম রজনী। আজ মুম্বইয়ে তাঁর বাসভবন থেকে উদ্ধার করা হয় রজনীর মৃতদেহ। আজ সন্ধ্যায় জানা যায়, যে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বিধায়কের স্ত্রী। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, পুলিশের প্রাথমিক অনুমান রজনী আত্মহত্যা করেছেন। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনায় পূর্ণাঙ্গ তদন্ত করা হবে।

সংবাদ সংস্থা পিটিআইকে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, মুম্বইয়েক কুর্লা পূর্বের নেহেরু নগর এলাকার ডিগনিটি কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে থাকতেন রজনী। সেইখানেই তাঁর ফ্ল্যাটে রাত সাড়ে ৮টা নাগাদ রজনী কুডালকরের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। নেহেরু নগরু পুলিশ স্টেশনের তরফে জানানো হয়েছে, প্রাথমিক তথ্য অনুযায়ী মনে করা হচ্ছে রজনী আত্মহত্যা করেছেন। তবে এর নেপথ্যে কী কারণ থাকতে পারে, তা এখনও স্পষ্ট নয়। তাই পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে পৌঁছেছেন।

কর্মকর্তা বলেছেন, এই ঘটনায় একটি দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট (Accidental Death Report) নথিভুক্ত করা হচ্ছে এবং মামলার তদন্ত চলছে। উল্লেখ্য, মঙ্গেশ কুডালকর কুরলা বিধানসভা কেন্দ্রের প্রতিনিধিত্ব করেন। তবে আত্মহত্যার কারণ এখনও স্পষ্ট নয়। পুলিশ বিষয়টির গভীরে গিয়ে তদন্ত করছে।

আরও পড়ুন : Covid-19 : বাড়ল করোনা সংক্রমণ, কোভিডে কী হাল রাজধানীর?

আরও পড়ুন : Government Jobs : সরকারি চাকরি প্রার্থীদের সামনে বিশাল সুযোগ, RBI, SSC, UPSC-তে একাধিক শূন্য পদ, জানুন বিশদে

আরও পড়ুন : Ripun Bora Joins TMC : হাত ছেড়ে জোড়াফুলে অসম কংগ্রেসের প্রাক্তন প্রধান, অভিষেকের হাত ধরে ঘাসফুল শিবিরে রিপুন