Kerala: থানায় নিয়ে যাচ্ছিল পুলিশ, গাড়িতে অফিসারের কান কামড়ে ধরলেন অভিযুক্ত

গাড়ির মধ্যেই এক পুলিশকর্মীর কান কামড়ে ধরার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। এর জেরে ওই পুলিশকর্মী গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

Kerala: থানায় নিয়ে যাচ্ছিল পুলিশ, গাড়িতে অফিসারের কান কামড়ে ধরলেন অভিযুক্ত
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 7:00 AM

কাসারগড়: রাস্তায় রেষারেষি করছিলেন এক বাইকআরোহী। বিভিন্ন গাড়ির সঙ্গে রেষারেষির জেরে ঘটে দুর্ঘটনা। এরপরই বাইক দুর্ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের ভ্যানে করে ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হচ্ছিল থানায়। পুলিশ ভ্যানের পিছনের আসনে বসেছিলেন অভিযুক্ত। গাড়ির মধ্যেই এক পুলিশকর্মীর কান কামড়ে ধরার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। এর জেরে ওই পুলিশকর্মী গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁকে হাসপাতালে চিকিৎসা করাতেও করাতে হয়েছে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে কেরলের কাসারগড়ে। শনিবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। কাসারগড় থানায় নিয়ে যাওয়ার সময় ওই থানার এক পুলিশ অফিসারের কানই কামড়েছেন দুর্ঘটনায় অভিযুক্ত ব্যক্তি। এর পর অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম স্টেনি রডরিগেজ। তিনি রেষারেষি করতে গিয়ে বাইক দুর্ঘটনা ঘটান। সে সময় সেখানে পেট্রোলিং ডিউটি করছিলেন কাসারগড় থানার পুলিশ। তাঁরা গ্রেফতার করেন অভিযুক্ত স্টেনিকে। তার পর তাঁকে গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছিল কাসারগড় থানায়। সেই গাড়িতে সামনের আসনে বসেছিলেন কাসারগড় থানার সাব ইনস্পেক্টর বিষ্ণু প্রসাদ। ওই অফিসারের পিছনেরপ আসনেই বসেছিলেন স্টেনি। থানায় যাওয়ার পথে গাড়ির মধ্যে স্টেনি বিষ্ণুর কান কামড়ে ধরেন বলে অভিযোগ। সেখানে উপস্থিত বাকি পুলিশকর্মীরা ছাড়ানোর চেষ্টা করেন। এর জেরে কানে গুরুতর চোট পান ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ওই কেরল পুলিশের ওই অফিসারকে।

অভিযুক্ত স্টেনিকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে কাসারগড় থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।