Flower Pots Theft: গাড়িতে এসে জি২০-র জন্য সাজানো ফুলের টব নিয়ে গেলেন, ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের জালে ব্যক্তি

Flower Pots Theft: কালো গাড়িতে এসে রাস্তার ধারের সব ফুলের টব চুরি করে নিয়ে যান এক ব্যক্তি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Flower Pots Theft: গাড়িতে এসে জি২০-র জন্য সাজানো ফুলের টব নিয়ে গেলেন, ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের জালে ব্যক্তি
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2023 | 6:08 PM

গুরুগ্রাম: এই বছর জি২০ গোষ্ঠীর সভাপতিত্ব গ্রহণ করেছে ভারত। গত বছর ইন্দোনেশিয়ার বালিতে অনুষ্ঠিত শীর্ষ সম্মেলন থেকেই ভারতের হাতে আগামী এক বছরের জন্য জি২০ এর সভাপতিত্বের দায়িত্ব তুলে দেওয়া হয়। এই দায়িত্ব পাওয়ার পর থেকেই দেশের একাধিক শহরে বিভিন্ন জি২০ বৈঠক ও সম্মেলনের আয়োজন করা হয়েছে। এই কারণে দেশের রাজপথ থেকে শুরু করে সেজে উঠেছে বিভিন্ন জায়গা। সেরকমই দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়েতে রাখা হয়েছিল সুন্দর সুন্দর ফুলের টব। সেই ফুলের টব চুরি করে নিয়ে গেলেন ব্যক্তি। তাঁর ফুলের টব চুরির ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। তাঁকে চিহ্নিত করে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত ব্যক্তির নাম মদনমোহন যাদব। বয়স ৫৫ বছর। তিনি পুরনো গুরুগ্রামের গান্ধী নগরের সেক্টর-১১ র বাসিন্দা বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফুলের টব চুরির ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশে জালে জড়ান ব্যক্তি। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ের পাশে রাখা ফুলের টব চুরি করে কালো গাড়িতে তুলছেন দুই ব্য়ক্তি। ঘটনাটি ঘটেছে সোমবার দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়েতে অ্য়াম্বিয়েন্স মলের সামনে। পুলিশ জানিয়েছে, বর্তমানে তাঁর কাছ থেকে ফুলের টবগুলো উদ্ধার করা হয়েছে।

গুরুগ্রাম (পূর্ব) ডেপুটি কমিশনার অব পুলিশ বীরেন্দ্র ভিজ জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়ো কাজে এসেছে তাঁদের। ভিডিয়োতে অভিযুক্ত ব্যক্তির গাড়ির নম্বর স্পষ্ট বোঝা যাচ্ছিল। আর সেখান থেকেই অভিযুক্তের গাড়ির রেজিস্ট্রেশন নম্বর দেখে তাঁকে চিহ্নিত করা হয়। তিনি বলেন,”আমরা চুরি যাওয়া ফুল ও টবগুলি উদ্ধার করেছি। আমরা কিয়া কার্নিভাল গাড়িটিও বাজেয়াপ্ত করেছি। যাদবের স্ত্রী-র নামে ওই গাড়িটি রেজিস্টার করা।” আর কেন তিনি ফুলের টবগুলি চুরি করলেন তা জানতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে গ্রেফতার হওয়ার পর অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন, গুরুগ্রাম মেট্রোপলিটন ডেভেলপমেন্ট অথরিটিতে তাঁর এক বন্ধু কাজ করেন। তিনি তাঁকে সেখান থেকে ফুলের টবগুলি নিয়ে যেতে বলেছিলেন বলে জানিয়েছেন মদনমোহন। পুলিশ এই তথ্য যাচাই করছে বলে জানিয়েছে।