Minor Abuse: নাবালিকাকে কাজের জন্য শহরে আনল প্রতিবেশী মহিলা, ধর্ষণ করল তার ২ বন্ধু

Punjab: নির্যাতিতা নাবালিকা পুলিশকে জানিয়েছে, সুযোগ পেয়ে ওই ফ্ল্যাট থেকে কোনও মতে পালিয়ে আসে সে। স্থানীয়দের জিজ্ঞাসা করে ভাতিন্দার বাস ধরে। সেখানে পৌঁছে মামীকে সমস্ত ঘটনার কথা জানায়।

Minor Abuse: নাবালিকাকে কাজের জন্য শহরে আনল প্রতিবেশী মহিলা, ধর্ষণ করল তার ২ বন্ধু
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 12:52 AM

ভাতিন্দা: কাজ দেওয়ার নাম করে পঞ্জাবের ভাতিন্দা থেকে নাবালিকাকে খরারে নিয়ে এসেছিল এক মহিলা। সেখানে একটি ফ্ল্যাটে রাখা হয়েছিল। সেখানেই ওই নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। রবিবার ওই মহিলা ও দুই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতা নাবালিকা পুলিশকে জানিয়েছে, পঞ্জাবের ভাতিন্দায় থাকত সে। সেখানে মামীর সঙ্গে থাকত বলে জানিয়েছে সে। দিন কয়েক আগে মনসা গ্রামের এক বাসিন্দা যশপাল কৌর তাঁদের পাশের বাড়িতে থাকছিলেন। তাঁর মামার বাড়ির আর্থিক অবস্থা খুবই খারাপ বলে জানিয়েছেন নাবালিকা। তা দেখে নাবালিকাকে কাজে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয় যশপ্রীত নামের ওই মহিলা। এর পরই ভাতিন্দা থেকে নাবালিকাকে খরারে নিয়ে আসে যশপ্রীত। সেখানে একটি ফ্ল্যাটে রাখা হয় নাবালিকাকে। যশপ্রীত নাইট ডিউটি যাচ্ছেন বলে বেরিয়ে গিয়েছিলেন। তার পর দিনের ওই ফ্ল্যাটে আসে দুই ব্যক্তি। তারাই ধর্ষণ করেছে বলে অভিযোগ নাবালিকার।

নির্যাতিতা নাবালিকা পুলিশকে জানিয়েছে, সুযোগ পেয়ে ওই ফ্ল্যাট থেকে কোনও মতে পালিয়ে আসে সে। স্থানীয়দের জিজ্ঞাসা করে ভাতিন্দার বাস ধরে। সেখানে পৌঁছে মামীকে সমস্ত ঘটনার কথা জানায়। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। নির্যাতিতা নাবালিকার শারীরিক পরীক্ষাও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নাবালিকা চিকিৎসা চলছে বলেও জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে ঘটনা নিয়ে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭, ৫০৬ এবং ১২০-বি ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। ওই মহিলা ও দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

অন্য দিকে বিহারে বাসের মধ্যেই এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন ব্যক্তির বিরুদ্ধে। পটনা যাওয়ার জন্য বাসের উঠেছিল ওই নাবালিকা। বাসের মধ্যে ঘুমের ওষুধ মেশানো ঠান্ডা পানীয় খাইয়ে অচেতন করা হয় বলে অভিযোগ। তার পরই বাসের মধ্যে তাকে গণধর্ষণ করা হয়। ঘটনায় অভিযুক্ত বাসের চালক, কন্ডাকটর ও তাদের এক পরিচিত ব্যক্তি। ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সেখানকার এক পুলিশ অফিসার।