Minor Abused: ছ’দিন আটকে রেখে গণধর্ষণ, বিহারে নাবালিকাকে অপরহণ করে অত্যাচার তিন যুবকের

Bihar: ১৬ বছরের এক নাবালিকাকে তিন যুবক অপরহণ করেছিল। তিন অভিযুক্ত ৬ দিন ধরে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

Minor Abused: ছ’দিন আটকে রেখে গণধর্ষণ, বিহারে নাবালিকাকে অপরহণ করে অত্যাচার তিন যুবকের
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Sep 23, 2022 | 1:39 PM

পটনা: নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল বিহারে। ১৬ বছরের এক নাবালিকাকে তিন যুবক অপরহণ করেছিল। তার পর তাকে ৬ দিন ধরে আটকে রাখা হয় বলে অভিযোগ। তিন অভিযুক্ত ৬ দিন ধরে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। ছাড়া মেয়ে বাড়ি ফিরে আসে ওই নাবালিকা। তার পর পরিবারের লোকেদের জানায় ঘটনার কথা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে বিহারের বাঁকরা জেলায়।

জানা গিয়েছে, দিন কয়েক আগে ওই নাবালিকা যখন বাড়ি ফিরছিলেন তখন তাকে অপহরণ করে তিন যুবক। এর মধ্যে ২৫ বছরের এক যুবক মূল অভিযুক্ত। সে ও তাঁর দুই সহযোগীকে নিয়ে অপহরণ করে নাবালিকাকে নিয়ে যায় নির্জন জায়গার এক ঘরে। সেখানে ৬ দিন আটকে রাখা হয়। নাগাতার নির্যাতন করা হয় কিশোরীর উপর। এর পর কিশোরীর চোখ বেঁধে তাকে দুমারিয়ার জঙ্গলে ছেড়ে চলে আসে অভিযুক্তরা। সেখান থেকে বাড়ি ফিরে ঘটনার কথা জানায় নির্যাতিতা। এর পরই থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা কিশোরীর পরিবার।

ঘটনা নিয়ে বাঁকরা সদরের মহকুমা পুলিশ আধিকারিক দীনেশ চন্দ্র শ্রীবাস্তব বলেছেন, “মূল অভিযুক্তকে চিনতে পেরেছে নাবালিকা। কিন্তু অপর দুই অভিযুক্তকে শনাক্ত করতে করতে পারেনি নির্যাতিতা। আমরা মূল অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছি। তিন অভিযুক্তকেই শীঘ্রই গ্রেফতার করা হবে।” অভিযুক্তদের বিরুদ্ধে, ভারতীয় দণ্ডিবিধির ৩৭৬, ৩৬৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি পকসো আইনেও দায়ের হয়েছে মামলা।

সম্প্রতি এ রকমই গণধর্ষণের ঘটনা ঘটেছিল অসমের নওগাঁও জেলায়। সেখানে এক নাবালিকাকে ২দিন ধরে আটকে রেখে ৬ ছন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। ক্লাস করে বাড়ি ফেরার সময় জন্য টোটো ধরার অপেক্ষা করছিল ওই কিশোরী, তখনই তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla