‘শিশু চুরি করতে গ্রামে ঢুকেছে সাধু’, মারধর গ্রামবাসীদের

মারার সময় ভিডিয়ো তুলেছিল কেউ কেউ। পরে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ (Police)।

'শিশু চুরি করতে গ্রামে ঢুকেছে সাধু', মারধর গ্রামবাসীদের
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 2:01 PM

ধার: পথ হারিয়ে বিপত্তি। শিশু চুরির দায়ে ব্যাপক মার খেল দুই সাধু (Sadhu) ও গাড়ির চালক। মধ্যপ্রদেশের ধার জেলার ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। গাড়ি করে ইনদওরে যাচ্ছিলেন দুই সাধু। কিন্তু রাস্তা হারিয়ে ফেলেন তারা। তাদের গাড়ি ঢুকে পড়ে ধার (Dhar) জেলার ধান্নড় গ্রামে।

সেখানেই মার খেতে হয় দুই সাধুকে। কয়েকজন শিশুর কাছে গ্রাম থেকে বেরনোর রাস্তা জিজ্ঞাসা করেছিলেন দুই সাধু। সেই সময় পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন ব্যক্তি নীতি পুলিশের ভূমিকা পালন করে। চোর সন্দেহে মারধর করা হয় দুজনকে। বাদ পড়েনি গাড়ির চালকও। তাকেও মারা হয় বলে অভিযোগ।

মারার সময় ভিডিয়ো তুলেছিল কেউ কেউ। পরে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ওই গ্রামী শিশু চোর আছে বলে আগে খবর রটেছিল। সেই কারণেই দুজন সাধুর ওপর গ্রামবাসীর সন্দেহ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

পুলিশের সমলেই গ্রামবাসীরা মারধর করে তিন জনকে। পুলিশ জানিয়েছে দুই সাধুর একজন মধ্যপ্রদেশে থাকেন অপরজনের বাড়ি রাজস্থানে। তারা ছেলেধরা নয় বলেই পুলিশের অনুমান। গ্রামবাসীদের মারে মৃত্যু হয় তিনজনের। দোষীদের কড়া শাস্তি হবে বলে জানিয়েছে পুলিশ। আরও পড়ুন: ফোনে আড়িপাতার অভিযোগ, আজ দিল্লিতে ধর্ণায় বসছে তৃণমূল