MP drug Case: অনলাইনে মাদকের হোম ডেলিভারি, মারাত্মক অভিযোগে আম্যাজনের বিরুদ্ধে এফআইআর দায়ের পুলিশের

Drug Case, শনিবার, মধ্যপ্রদেশের ভিন্ড জেলায় (Bhind District), অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) এক্সিকিউটিভ ডিরেক্টরদের বিরুদ্ধে ই কমার্স সংস্থার আড়ালে গাঁজা পাচারের অভিযোগ উঠল। এই মারত্মক অপরাধে যুক্ত এক চক্রের হদিশ পেয়েছে পুলিশ।

MP drug Case: অনলাইনে মাদকের হোম ডেলিভারি, মারাত্মক অভিযোগে আম্যাজনের বিরুদ্ধে এফআইআর দায়ের পুলিশের
অ্যামাজনের বিরুদ্ধে মামলা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 7:17 AM

ভোপাল: দিন যত এগোচ্ছে তত বেশি করেই আমরা সকলেই অ্যাপ নির্ভর পরিষেবার (App Based Services) ওপর নির্ভরশীল হয়ে পড়ছি। এই নির্ভরতায় অ্যামাজন, ফ্লিপকার্টের মত অনালাইন ই কমার্স সংস্থা গুলি বিশাল মাত্রায় জনপ্রিয়তা অর্জন করেছে। সেই তালিকায় প্রথম সারিতেই রয়েছে অ্যামাজন (Amazon), ফ্লিপকার্টের (Flipkart) মত সংস্থা। এবার অ্যামাজনের বিরুদ্ধে উঠল মারাত্মক অভিযোগ।

শনিবার, মধ্যপ্রদেশের ভিন্ড জেলায় (Bhind District), অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) এক্সিকিউটিভ ডিরেক্টরদের বিরুদ্ধে ই কমার্স সংস্থার আড়ালে গাঁজা পাচারের অভিযোগ উঠল। এই মারত্মক অপরাধে যুক্ত এক চক্রের হদিশ পেয়েছে পুলিশ। জেলা পুলিশ সুপার মনোজ কুমার জানিয়েছেন, এই ঘটনায় মাদক মামলার নির্দিষ্ট ধারাতে গোহাদ থানায় এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, চলতি মাসের ১৩ নভেম্বর গোয়ালিয়ের নিবাসী দুজনের কাছ থেকে প্রায় কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদেরকে জেরা করেই এই চক্রের হদিশ পাওয়া গিয়েছে। এসপি জানিয়েছেন, বিজেন্দ্র তোমর এবং সুরজ ওরফে কাল্লু পাওয়াইয়া নামে দুই অভিযুক্তের বিরুদ্ধে তদন্তের ফলে গোয়ালিয়রের আরেক বাসিন্দা মুকুল জয়সওয়াল এবং ভিন্দের মেহগাঁওয়ের বাসিন্দা চিত্রা বাল্মিকিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার জানিয়েছেন, পাওয়াইয়া ও জয়সওয়াল ‘বাবু টেক্স’ নামে একটি সংস্থা তৈরি করেছিল এবং অ্যামাজন সেলার হিসেবে নিজেদের নাম নথিভুক্ত করেন তাঁরা। নিজেদের তৈরি সংস্থার মাধ্যমে ওই দুই ব্যক্তি বিশাখাপত্তনম থেকে গাঁজা পাচার করত। এরপরেই অ্যামাজনের কাছে এই ঘটনা নিয়ে জবাব তলব করে পুলিশ। অ্যামাজনের দেওয়া জবাব ও পুলিশি তদন্তে উঠে আসা তথ্যের মধ্যে ফারাক দেখা দেওয়া শনিবার অ্যামাজন ইন্ডিয়ার ডিকেক্টরদের বিরুদ্ধে মাদক মামলায় এফআইআর করে পুলিশ।

আরও পড়ুন Nawab Malik: বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের নির্দেশনামার পরই ফের নবাবের নিশানায় ওয়াংখেড়ে, উসকে দিলেন অপহরণের তত্ত্ব

আরও পড়ুন Street Dog harassment: কুকুর শাবককে বাইকের ধাক্কা, প্রতিবাদ করায় মহিলাকে মারধর করে পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগ!