My India My Life Goals: পরিবেশ রক্ষায় টিভি৯-এর ভূমিকা প্রশংসাযোগ্য, বললেন কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ভূপেন্দ্র যাদব

Bhupendra Yadav: কেন্দ্রীয় পরিবেশমন্ত্রীর আশা, পরিবেশ নিয়ে সচেতনতার এই কর্মসূচিতে টিভি৯-এর যোগদান প্রচুর মানুষকে অনুপ্রাণিত করবে। প্রধানমন্ত্রীর পাশাপাশি ভূপেন্দ্র যাদবও দেশবাসীকে পরিবেশ সহায়ক জীবনযাত্রা গড়ে তোলার ডাক দিয়েছেন।

My India My Life Goals: পরিবেশ রক্ষায় টিভি৯-এর ভূমিকা প্রশংসাযোগ্য, বললেন কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ভূপেন্দ্র যাদব
কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ভূপেন্দ্র যাদব
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2023 | 5:10 PM

নয়াদিল্লি: বিশ্ব পরিবেশ দিবসে জনগণের মধ্যে সচেতনতা বাড়াতে বিশেষ উদ্যোগ নিয়েছে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার। মাই ইন্ডিয়া মাই লাইফ গোল নামের সেই উদ্যোগে যোগ দিয়েছে টিভি৯। পরিবেশ বাঁচানোর এই লড়াইয়ে টিভি৯-এর যোগদানের ভূয়সী প্রশংসা করেছেন কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ভূপেন্দ্র যাদব।

কেন্দ্রীয় পরিবেশমন্ত্রীর আশা, পরিবেশ নিয়ে সচেতনতার এই কর্মসূচিতে টিভি৯-এর যোগদান প্রচুর মানুষকে অনুপ্রাণিত করবে। প্রধানমন্ত্রীর পাশাপাশি ভূপেন্দ্র যাদবও দেশবাসীকে পরিবেশ সহায়ক জীবনযাত্রা গড়ে তোলার ডাক দিয়েছেন। যে জীবনযাত্রায় চললে পরিবেশকে রক্ষা করা আরও সহজ হবে। এই প্রেক্ষিতে টিভি৯-এরও প্রশংসা করেছেন তিনি।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে দিল্লির বিজ্ঞান ভবনে মাই ইন্ডিয়া মাই লাইফ গোল কর্মসূচির সূচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্রে মোদী। সেখানে প্লাস্টিক ব্যবহারে রাশ টানার কথা বলেন মোদী। সেই প্রস্তাবকে সমর্থন করে ভূপেন্দ্র যাদবও প্লাস্টিক বন্ধের বিষয়ে জোর দিয়েছেন। মোদীর মতো তিনিও মনে করেন পরিবেশকে রক্ষা করা সকলের কর্তব্য। গোটা দেশকে সেই কাজে যোগ দেওয়ার কথা বলেছেন তিনি।