প্রধানমন্ত্রী হিসেবে ৭ বছর মোদীর, এল নমো অ্যাপ-ওয়েবসাইট

হ্যাশট্যাগ সেভেন ইয়ারস অব সেভা ট্রেন্ডে নমো অ্যাপ ও ওয়েবসাইটে শুধুই নরেন্দ্র মোদীর ছবি।

প্রধানমন্ত্রী হিসেবে ৭ বছর মোদীর, এল নমো অ্যাপ-ওয়েবসাইট
ফাইল চিত্র
সুমন মহাপাত্র

|

Jun 01, 2021 | 9:32 AM

নয়া দিল্লি: প্রধানমন্ত্রী হিসাবে ৭ বছর পূর্ণ করলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। গত সাত বছরে নরেন্দ্র মোদী মানুষের উপকারে কী কী করেছেন, সেই খতিয়ান তুলে ধরতে নমো অ্যাপ আনল বিজেপি। সঙ্গে এসেছে নরেন্দ্র মোদীর ওয়েবসাইটও। নারী ও যুব শক্তির উন্নয়ন থেকে মধ্যবিত্তের দৈনন্দিন জীবনের মান উন্নয়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসার থেকে দুর্নীতির বিরুদ্ধে লড়াই। মোট ১৫টি ক্ষেত্রে নিজের কাজের মাধ্যমে ভারতের ‘বিকাশ যাত্রা’ সম্পন্ন করেছেন মোদী। ওয়েবসাইটে এমনই দাবি দলীয় নেতৃত্বের।

হ্যাশট্যাগ সেভেন ইয়ারস অব সেভা ট্রেন্ডে নমো অ্যাপ ও ওয়েবসাইটে শুধুই নরেন্দ্র মোদীর ছবি। সঙ্গে ভ্যাকসিনেশন থেকে প্রধানমন্ত্রী আরোগ্য যোজনার বিস্তর বর্ণনা। নরেন্দ্র মোদীর ছোটবেলা থেকে প্রধানমন্ত্রী হয়ে ওঠার টাইমলাইনও রয়েছে এই নমো অ্যাপ ও ওয়েবসাইটে। এসেছে নমো মার্চেন্ডাইসও। যেখানে কেনা যাবে ‘এগজাম ওয়ারিয়র নরেন্দ্র মোদী বই’ বা ‘মোদীপাড়া’ টিসার্ট কিংবা টুপি।

মাস্ক, ব্যাজ পেন থেকে শুরু করে স্টিকার রিস্টব্যান্ড কী নেই! ইনফোগ্রাফিক্স, স্পিচ থেকে মন কি বাত, রয়েছে সরাসরি নরেন্দ্র মোদীকে চিঠি লেখার সুযোগও। মিডিয়া কভারেজ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার এ টু জেড সবই রয়েছে নমো অ্যাপ ও ওয়েবসাইটে। উল্লেখ্য, বিদেশে প্রেসিডেন্টদের নিজস্ব ওয়েবসাইট থাকে, ওয়েবসাইট থাকে কাউন্টি মেম্বার বা সেনেটরদেরও। কিন্তু ভারতে প্রধানমন্ত্রীর নিজস্ব ব্যক্তিগত নামের ওয়েবসাইট ও মার্চেন্ডাইস কার্যত বেনজির।

আরও পড়ুন: ডাস্টবিনে ৫০০ ভায়াল টিকা! স্বাস্থ্যমন্ত্রীকে ‘নরমে-গরমে’ বার্তা কেন্দ্রের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla