Ajit Pawar: লিফট ছিড়ে চারতলা থেকে মাটিতে আছড়ে পড়লেন অজিত পওয়ার, হাসপাতালের উদ্বোধনের দিনই বিপত্তি

NCP Leader Accident: তিনি জানান, ইচ্ছাকৃতভাবেই এই দুর্ঘটনার কথা চেপে রেখেছিলেন। অজিত পওয়ার বলেন, "এই খবর যদি কোনওভাবে ফাঁস  হত, তবে সব সংবাদমাধ্যমে ব্রেকিং নিউজ হিসাবে চলত। আমি তা চাইনি।"

Ajit Pawar: লিফট ছিড়ে চারতলা থেকে মাটিতে আছড়ে পড়লেন অজিত পওয়ার, হাসপাতালের উদ্বোধনের দিনই বিপত্তি
অজিত পাওয়ার। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2023 | 8:11 AM

মুম্বই: অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ন্যাশনালিস্ট কংগ্রেস (Nationalist Congress Party) নেতা অজিত পওয়ার (Ajit Pawar)। ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়লেন তিনি। লিফটে থাকাকালীন হঠাৎ ছিড়ে পড়ল তাঁর। চতুর্থ তল থেকে মাটিতে আছড়ে পড়ল লিফট। মহারাষ্ট্রের (Maharashtra) পুণেতে একটি হাসপাতালেই ঘটেছে এই ভয়ানক দুর্ঘটনা। তবে তিনি বা লিফটে তাঁর সঙ্গে যারা ছিলেন, তাঁরা অক্ষত অবস্থায় বেরিয়ে আসেন। জানা গিয়েছে, পুণের (Pune) হারদিকার হাসপাতালের উদ্বোধনে গিয়েছিলেন। সেখানেই তাঁরা এই দুর্ঘটনার মুখে পড়েন। রবিবার একটি অনুষ্ঠানে গিয়ে সেই দুর্ঘটনার কথা জানান এনসিপি নেতা অজিত পওয়ার।

রবিবার মহারাষ্ট্রের বারামতীতে একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসসিপি নেতা অজিত পওয়ার। সেখানেই তিনি কথা বলতে গিয়ে সম্প্রতি ঘটে যাওয়া এই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। তিনি জানান, পুণেতে একটি হাসপাতালের বিল্ডিং উদ্বোধনে গিয়েছিলেন তিনি। কয়েকজনের সঙ্গে হাসপাতাল ঘুরে দেখার জন্য লিফটে চেপে উপরে যাচ্ছিলেন তিনি, এমন সময়ই চার তলা থেকে আচমকা তার ছিঁড়ে মাটিতে আছড়ে পড়ে লিফট।

অজিত পওয়ার বলেন, “ওই সময় আমার সঙ্গে ডঃ রেডি কর ও কয়েকজন পুলিশ কর্মী ছিলেন। ওনার বয়স ৯০ বছর। লিফটে যাওয়ার সময় হঠাৎ আলো নিভে যায়। কিছু বুঝে ওঠার আগেই চারতলা থেকে সজোরে মাটিতে আছড়ে পড়ে। পরে ওই লিফটের দরজা ভাঙা হয় এবং আমাদের বের করা হয়।”

তিনি জানান, ইচ্ছাকৃতভাবেই এই দুর্ঘটনার কথা চেপে রেখেছিলেন। অজিত পওয়ার বলেন, “এই খবর যদি কোনওভাবে ফাঁস  হত, তবে সব সংবাদমাধ্যমে ব্রেকিং নিউজ হিসাবে চলত। আমি তা চাইনি। সেই কারণেই বিষয়টি প্রকাশ হতে দিইনি। তবে বারামতীর মানুষেরা আমার আপন, তাই আমি আর চেপে রাখতে পারলাম না, ভয়ঙ্কর এই অভিজ্ঞতার কথা আপনাদের সঙ্গে ভাগ করে নিলাম।”

এনসিপি নেতা জানান, বারামতীতে তাঁর পৈত্রিক বাড়ি। সেই কারণে এই অনুষ্ঠানে আসার আগেই তিনি তাঁর মায়ের সঙ্গে দেখা ও আশীর্বাদ নিতে গিয়েছিলেন।