অস্ত্রোপচারের পর সুস্থ রয়েছেন শরদ পাওয়ার, সকালে পড়লেন সংবাদপত্রও

শরদ পাওয়ার(Sharad Pawar)-র অসুস্থতার খবর পাওয়ার পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi), প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh), মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে(Uddhav Thackeray), কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন(Harsh Vardhan)।

অস্ত্রোপচারের পর সুস্থ রয়েছেন শরদ পাওয়ার, সকালে পড়লেন সংবাদপত্রও
সকালে সংবাদপত্র পড়েন শরদ পাওয়ার।
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 12:21 PM

মুম্বই: অস্ত্রোপচারের পর সুস্থ রয়েছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার (Sharad Pawar)। মঙ্গলবার মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে (Breach Candy Hospital) তাঁর অস্ত্রোপচার হয়। প্রবীণ রাজনীতিবিদের পিত্তথলিতে পাথর জমেছিল। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে (Rajesh Tope)।

গত ২৮ মার্চ বিকেলে আচমকাই তলপেটে ব্যাথ্যা অনুভব করেন শরদ পাওয়ার। সঙ্গে সঙ্গে তাঁকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর জানান, শরদ পাওয়ারের পিত্তথলিতে পাথর জমেছে। উল্লেখ্যে, এর আগে তাঁর শরীরে কর্কট রোগও বাসা বেঁধেছিল। ২০০৪ সালে ক্যানসারকে হার মানিয়েছিলেন এনসিপি প্রধান।

মঙ্গলবার সকালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর অস্ত্রোপচার করা হয়। এ দিন এনসিপি নেতা সুপ্রিয়া সুলে (Supriya sule) প্রবীণ নেতার একটি ছবি শেয়ার করে লেখেন, “চিকিৎসক, নার্স সহ ব্রিচ ক্যান্ডি হাসপাতালের সকল কর্মীদের অসংখ্য ধন্যবাদ। পাওয়ার সাহেব নিজেপ সবচেয়ে প্রিয় কাজ, সকালের সংবাদপত্র পড়ছেন।”

আরও পড়ুন: Corona Cases and Lockdown News Live: একদিনেই আক্রান্ত ৫৩ হাজার, ‘খারাপ পরিস্থিতি’তে উদ্বিগ্ন কেন্দ্র

হাসপাতালের চিকিৎসক অমিত মায়দেও বলেন, “কিছু জটিলতা দেখা দেওয়ায় ওনার (শরদ পাওয়ার) অস্ত্রোপচার করা জরুরি ছিল। পিত্তথলিতে অস্ত্রোপচার করা হবে কিনা, সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন। তিনি সুস্থ রয়েছেন।” চিকিৎসকরা জানিয়েছেন, কিছুটা সুস্থ হলে সম্পূর্ণ পিত্তথলিই বাদ দেওয়া হবে প্রবীণ নেতার।

গত রবিবার দলের মুখপাত্র নবাব মালিক শরদ পাওয়ারের অসুস্থতার বিষয়টি জানান। তিনি টুইট করে বলেন, “শরদ পাওয়ারের পিত্তথলিতে পাথর জমেছে। চিকিৎসকরা জানিয়েছেন আগামী বুধবার তাঁর অস্ত্রোপচার হবে। যতদিন না তিনি সুস্থ হয়ে উঠছেন, ততদিন যাবতীয় অনুষ্ঠান ও কর্মসূচি বাতিল করা হল।”

পাওয়ারের অসুস্থতার খবর পাওয়ার পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi), প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh), মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে(Uddhav Thackeray), কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন(Harsh Vardhan), গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) তাঁর খোঁজ নেন এবং দ্রুত আরোগ্য কামনা করেন।

আরও পড়ুন: সাতসকালে হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে আগুন, সরানো হল ৬০ রোগীকে