‘তোর বাবার গাড়ি?’, টোটো চালককে পর পর ১৭ বার চড় মারলেন মহিলা!

ঘটনার পর ওই মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন টোটোচালক। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে নয়ডার পুলিশ।

'তোর বাবার গাড়ি?', টোটো চালককে পর পর ১৭ বার চড় মারলেন মহিলা!
টোটোচাসককে চড় মারছেন মহিলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 9:00 AM

নয়ডা: এক টোটোচালককে মারধরের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, ওই টোটোচালকের জামার কলার ধরে রয়েছেন এক মহিলা। মুখে শাসিয়ে যাচ্ছেন তাঁকে। একের পর এক চড় মারছেন ওই ব্যক্তির গালে। অভিযোগ, টোটোচালককে ৯০ সেকেন্ডে ১৭টি চড় কষিয়েছেন ওই মহিলা। এই দৃশ্য দেখে মহিলার শাস্তির দাবিতে সরব হয়েছেন নেটিজনরা। জানা গিয়েছে, শনিবার ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের নয়ডার সেক্টর ১১০-এ। ওই। ব্যক্তিকে মারধরের অভিযোগ অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, টোটোচালককে মারধরে অভিযুক্ত মহিলার নাম কিরণ সিং। তিনি নয়ডার বাসিন্দা। তবে তাঁর আদি বাড়ি আগ্রায়। জানা গিয়েছে, নয়ডার সেক্টর ১১০-এর একটি বাজারের সামনে দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। সে সময় তাঁর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ওই ব্যক্তির টোটোর। খুব সামান্যই ধাক্কা লেগেছিল বলে জানিয়েছে পুলিশ। কোনও গাড়িরই তেমন ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে। যদিও তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই মহিলা।

ধাক্কার পরই নিজের গাড়ি থেকে নেমে আসেন তিনি। তার পর জামার কলার ধরে টোটো থেকে নামান চালককে। তার পরই তাঁকে গালি দেওয়ার পাশাপাশি একের পর এক চড় মারেন বলে অভিযোগ। এমনকি টোটোচালকের পকেট থেকে জোর করে টাকা তুলে নিতেও দেখা গিয়েছে ওই মহিলাকে।

ঘটনার পর ওই মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন টোটোচালক। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে নয়ডার পুলিশ।