Odisha skeletons Mystery: টাকার লোভেই খুলেছিলেন বস্তার মুখ, দেখেই হিমস্রোত বয়ে গেল গ্রামবাসীদের শরীর দিয়ে….

Odisha skeletons Mystery: স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবার ভোরবেলায় পেশায় কাগজ কুড়ানি এক গ্রামবাসী বের হন। পাতিয়া রেলওয়ে স্টেশনের কাছেই ইনজানা সেতুর নীচে মুখ বাঁধা বস্তা দেখতে পান। দেখেই তিনি ভেবেছিলেন যে ভিতরে হয়তো টাকাপয়সা বা অন্য কোনও মূল্যবান সম্পত্তি রয়েছে।

Odisha skeletons Mystery:  টাকার লোভেই খুলেছিলেন বস্তার মুখ, দেখেই হিমস্রোত বয়ে গেল গ্রামবাসীদের শরীর দিয়ে....
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 11:01 AM

ভূবনেশ্বর: ব্রিজের নীচে মুখ বন্ধ বস্তা দেখেই সন্দেহ জেগেছিল মনে। সাতসকালে গুপ্তধনের লোভেই খুলেছিলেন বস্তা, কিন্তু ভিতরে যা দেখলেন, তা দেখে আঁতকে উঠলেন গ্রামবাসীরা। বস্তার ভিতর থেকে টাকা-পয়সা বা গয়নাগাটি নয়, বরং উদ্ধার হল ১৪টি মাথার খুলি। সঙ্গে বেশকিছু হাড়গোড়ও উদ্ধার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করেই আতঙ্ক ছড়িয়েছে ওড়িশার ভূবনেশ্বরে। সেখানের কালারাহাঙ্গা গ্রামের একটি সেতুর নীচ থেকেই উদ্ধার হয়েছে প্রচুর মাথার খুলি ও হাড়গোড়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবার ভোরবেলায় পেশায় কাগজ কুড়ানি এক গ্রামবাসী বের হন। পাতিয়া রেলওয়ে স্টেশনের কাছেই ইনজানা সেতুর নীচে মুখ বাঁধা বস্তা দেখতে পান। দেখেই তিনি ভেবেছিলেন যে ভিতরে হয়তো টাকাপয়সা বা অন্য কোনও মূল্যবান সম্পত্তি রয়েছে। কিন্তু বস্তা খুলতেই তিনি আঁতকে ওঠেন। সঙ্গে সঙ্গে চিৎকার করে বাকি গ্রামবাসীদের ডাকেন। বস্তা খুলতেই দেখা যায়, ভিতরে প্রচুর হাড়গোড় ও খুলি ভরা রয়েছে।

এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই খুলি ভর্তি বস্তা উদ্ধার করে এবং ভূবনেশ্বর এইমসে তা পাঠানো হয়েছে ফরেন্সিক পরীক্ষার জন্য। ভূবনেশ্বর-কটক পুলিশ কমিশনারেটের এসিপি সঞ্জীব সতপথী বলেন, “প্রাথমিক তদন্তের পর মনে হচ্ছে খুলি ও হাড়গোড়গুলি বেশ পুরনো। দীর্ঘ সময় ধরে মাটির নীচে চাপা দেওয়া ছিল। ফরেন্সিক রিপোর্ট এলেই বিস্তারিত তথ্য জানা যাবে।”

পুলিশের দাবি, সামনেই একটি কবরস্থান রয়েছে। কিছু দুষ্কৃতীরাই হয়তো কবর খুঁড়ে ওই কঙ্কালগুলি বের করেছিল এবং পরে তা ব্রিজের নীচে ফেলে দেয়।

আরও পড়ুুন: Jharkhand Student Death: স্কুল চলাকালীনই সহপাঠীরা পিটিয়ে মারল দশম শ্রেণির ছাত্রকে, ধামাচাপা দেওয়ার চেষ্টা অধ্যক্ষের 

আরও পড়ুুন: Congress Meeting: বিক্ষুব্ধদের মান ভাঙাতে ফের বৈঠকের ডাক সনিয়ার, এবার কি খোল বদলাবে কংগ্রেস? 

আরও পড়ুুন:  India on J&K Issue: ‘অভ্যন্তরীণ বিষয়ে কথা বলার অধিকার নেই’, কাশ্মীর প্রসঙ্গে চিনের ‘নাক গলানো’র কড়া জবাব ভারতের