‘অগণিত মানুষ ওনার সুস্থতা কামনা করছে’, প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্মৃতিচারণায় ডুবলেন মোদী

বৃহস্পতিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও যোগী আদিত্যনাথ দেখা করতে যান।

'অগণিত মানুষ ওনার সুস্থতা কামনা করছে', প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্মৃতিচারণায় ডুবলেন মোদী
গতকাল কল্যাণ সিংয়ে সঙ্গে দেখা করতে যান যোগী আদিত্যনাথ ও জেপি নাড্ডা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 1:08 PM

নয়া দিল্লি: উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিং(Kalyan Singh)-র স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। এ দিনও তিনি টুইট করে লেখেন, “দেশের অগণিত মানুষ কল্যাণ সিংজীর সুস্থতা কামনা করছেন।”

গত ৪ জুলাই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লখনউ হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন। তাঁকে দেখতে গিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Aditynath) ও জে পি নাড্ডা (JP Nadda)। এ দিন প্রধানমন্ত্রী জানান, তিনি কল্যাণ সিংয়ের নাতির সঙ্গে কথা বলেছেন, তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।

প্রধানমন্ত্রী টুইটে লেখেন, “দেশের অগণিত মানুষ কল্যাণ সিংজীর সুস্থতা কামনা করছেন। গতকাল জেপি নাড্ডাজী, মুখ্যমন্ত্রী যোগী আদিত্য়নাথজী ও অন্য়ান্যরা হাসপাতালে গিয়েছিলেন ওনার সহ্গে দেখা করতে। আমি ওনার নাতির সঙ্গে কথা বলেছি এবং কল্যাণ সিংজীর স্বাস্থ্যের বিষয়ে খোঁজ নিয়েছি।”

তিনি আরও বলেন, “জেপি নাড্ডাজীর সঙ্গে কথা বলার সময় কল্যাণ সিংজী যে আমার কথা মনে করেছেন, এতে আমি আপ্লুত। কল্যাণ সিং জীর সঙ্গে আমারও অনেক স্মৃতি রয়েছে। সেই সব কথা মনে পড়ে যাচ্ছে। ওনার সঙ্গে কথা বললেই অনেক কিছু শেখা যায়।”

গত রবিবার  প্রবীণ বিজেপি নেতা কল্যাণ সিংকে সঞ্জয় গান্ধী পোস্ট গ্রাজুয়েট ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সে ভর্তি করানো হয়।  এ দিন সকালে হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল এবং ধীরে ধীরে অবস্থার উন্নতি হচ্ছে। তিনি কথাও বলছেন। ওনার চিকিৎসা করছেন সিসিএম, কার্ডিওলজি, নিউরোলজি, এনডোক্রিনোলজি ও নেফ্রোলজি বিভাগের চিকিৎসকরা।

চলতি সপ্তাহেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ফোন করে নির্দেশ দেন কল্যাণ সিংয়ের জন্য সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেন। বৃহস্পতিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও যোগী আদিত্যনাথ দেখা করতে যান।

আরও পড়ুন: ডিসেম্বরের মধ্যেই কি সকল প্রাপ্তবয়স্কদের টিকাকরণ সম্ভব? কোন পথে এগোলে মিলবে সমাধান?