Narendra Modi Birthday:অমিত শাহ থেকে রাজনাথ সিং, প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন কারা?

PM Modi Birthday: সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা, দেশ বিদেশ থেকে সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন প্রধানমন্ত্রীকে।

Narendra Modi Birthday:অমিত শাহ থেকে রাজনাথ সিং, প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন কারা?
পটনায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করছেন বিজেপি কর্মীরা। ছবি:PTI

নয়া দিল্লি: ৭১ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল থেকেই দেশ বিদেশ থেকে আসছে শুভেচ্ছা বার্তা। সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতারাও। প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বিশেষ বন্ধু তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

স্বরাষ্ট্রমন্ত্রী ‘শাহি’ শুভেচ্ছা জানিয়ে টুইটে লিখেছেন, “মোদীজির রূপে দেশ এমন এক শক্তিশালী ও নির্ণায়ক নেতৃত্ব পেয়েছে, যা বিগত কয়েক দশক ধরে নিজেদের অধিকার থেকে বঞ্চিত লক্ষাধিক গরিব মানুষকে উন্নয়নের আওতায় এনে কেবল তাদের সম্মানজনক জীবনই দেয়নি, একইসঙ্গে গোটা বিশ্বকেই শিখিয়েছে যে কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে কীভাবে সাধারণ জনগণকে নেতৃত্ব দিতে হয়।”

প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং-ও প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, “প্রধানমন্ত্রীর নেতৃত্বেই দেশে এখনও পর্যন্ত নানা উন্নয়ন ও সুশাসনের নতুন অধ্যায় লেখা হয়েছে। ভারতকে শক্তিশালী, সমৃদ্ধ ও আত্মমর্যাদাপূর্ণ দেশ হিসেবে গড়ে তোলার যে স্বপ্ন দেখেন প্রধানমন্ত্রী, তা যেন বাস্তবায়িত হয়, তাঁর জন্মদিনে এটাই কামনা করি। ঈশ্বর ওনাকে সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন উপহার দিক।”

কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করী প্রধানমন্ত্রীর জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেছেন, “আপনি সুস্থ ও দীর্ঘজীবী হন এবং আপনার নেতৃত্বেই স্বনির্ভর ভারতের স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিন মোদীজি।”

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্যও প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি টুইট বার্তায় লিখেছেন, “আপনার সুশাসনেই বিশ্ব মঞ্চে ভারতীয় সংস্কৃতি উঠে এসেছে। আপনার দক্ষ নেতৃত্বেই দেশ উন্নয়নের নতুন রেকর্ড স্থাপন করছে। ভগবান সোমনাথ আপনাকে দীর্ঘায়ু দিক, এই কামনাই করি।”

কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বীনী বৈষ্ণব প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, “নতুন ভারতের অমৃতকালের স্রষ্টা, এই শতাব্দীর যুগপুরুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের আন্তরিক অভিনন্দন।”

আরও পড়ুন: নমোর জন্মদিনে কেন্দ্রের উপহার রেকর্ড টিকাকরণ, নিলামে কেনা যাবে জন্মদিনের যাবতীয় উপহারও 

আরও পড়ুন: Narendra Modi Birthday: মেহসানার মাঝারি মানের পড়ুয়াই আজ প্রধানমন্ত্রী, কেমন ছিল নমোর শৈশব?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla