Minor Abused: মা চুরির মামলায় জেলে, দুই নাবালিকা মেয়েকে ধর্ষণ বাবার, প্রতিবেশী মহিলার সামনে আনল ঘটনা

Punjab: ১৫ বছরের ওই মহিলাকে তাঁর বাবা যৌন হেনস্থা করছিলেন বলে অভিযোগ। সে সময়ই প্রতিবেশী এক মহিলা তা দেখে ফেলেন।

Minor Abused: মা চুরির মামলায় জেলে, দুই নাবালিকা মেয়েকে ধর্ষণ বাবার, প্রতিবেশী মহিলার সামনে আনল ঘটনা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 12:08 PM

অম্বালা: দুই মেয়ে। এক জনের বয়স ১৫ বছর। অপর জনের বয়স ১০ বছর। দুই নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে পঞ্জাবের খান্নাতে। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

১৫ বছরের ওই মহিলাকে তাঁর বাবা যৌন হেনস্থা করছিলেন বলে অভিযোগ। সে সময়ই প্রতিবেশী এক মহিলা তা দেখে ফেলেন। তখন কিছু না বললেও পরে ওই মহিলা নাবালিকাকে ডেকে সে ব্যাপারে কথা বলেন। তখনই প্রতিবেশী মহিলাকে বাবার কীর্তির ব্য়াপারে বিস্তারিত জানান ওই নাবালিকা। এর পরই ওই প্রতিবেশী মহিলা বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করেন পুলিশে।

এর পর পুলিশের তদন্ত শুরু হয়। পুলিশি তদন্তে উঠে আসে ওই ব্যক্তি তাঁর ১০ বছরের মেয়েকেও ধর্ষণ করেছেন। জানা গিয়েছে, খান্নার ফেজ-২ এলাকায় ভাড়া থাকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২ মাস আগে ওই দুই নাবালিকার মা একটি চুরির মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয়। সেই মামলায় আপাতত জেলে রয়েছে সে। এ জন্য বাবার সঙ্গেই থাকত দুই নাবালিকা। সেই সুযোগেই বাবা ধর্ষণ করেছে দুই নাবালিকাকে।

এই প্রতিবেশী মহিলা বলেছেন, “আমি বারান্দায় ঘুরছিলাম। তখন দেখতে পাই, এই ব্যক্তি নিজের বাচ্চা মেয়েকে ধর্ষণ করেছে। মেয়ে বাধা দেওয়ার চেষ্টা করছে কিন্তু ওই ব্যক্তি শারীরিক জোরে অত্যাচার চালাচ্ছে। তখন আমি কিছু বলিনি। পরে আমি ওই মেয়ের সঙ্গে কথা বলি। সে আমাকে জানায়, তার বাবা প্রায়শই এ ভাবে অত্যাচার করে। এর পর আমি পুলিশে অভিযোগ করি।”

পুলিশের কাছে অভিযোগ দায়েরের পর অম্বালা ক্যান্টনমেন্ট থানার পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা ও পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ছোট মেয়ের বয়স যখন ৭ বছর। সে সময় থেকে বাবার হাতে অত্যাচারের শিকার ওই নাবালিকা।