Blackmail: শারীরিক সম্পর্কের ছবি ভাইরালের হুমকি, বয়ফ্রেন্ডের থেকে টাকা দাবি যুবতীর

Rajasthan: ওই যুবতীকে বিয়ে করতে চেয়েছিলেন ওই যুবক। যুবতীর বাবার সঙ্গে দেথাও করেছিলেন।

Blackmail: শারীরিক সম্পর্কের ছবি ভাইরালের হুমকি, বয়ফ্রেন্ডের থেকে টাকা দাবি যুবতীর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 7:08 AM

জয়পুর: মোবাইলে বছর খানেক আগে আলাপ হয়েছিল। তার পর ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শারীরিক সম্পর্কও হয়েছিল তাঁদের মধ্যে। এই সব মুহূর্তের ছবি-ভিডিয়োও তুলেছিলেন ওই যুবতী। যুবতীর বাবার সঙ্গে দেখা করে বিয়ে করার কথাও বলেছিলেন ওই প্রেমিক। তাতে তিনি জানিয়েছিলেন তাঁর কোনও সমস্যা নেই। কিন্তু সম্প্রতি ওই যুবতী নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো দেখিয়ে- টাকা চাইছেন বলে অভিযোগ। ব্ল্যাকমেল করে মোটা টাকা দাবি করছিলেন। সে টাকা না দেওয়ায় ওই যুবকের বন্ধুদের সেই ভিডিয়ো পাঠান ওই যুবতী। এর পরই পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই ব্য়ক্তি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের সিকারে।

ঘটনা নিয়ে সদর থানার পুলিশ জানিয়েছে দেড় বছর আগে অভিযুক্ত মহিলা ওই যুবককে ফোন করে বন্ধুত্বের জন্য বলেছিলেন। এর পর তাঁদের মধ্য়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই যুবতীকে বিয়ে করতে চেয়েছিলেন ওই যুবক। যুবতীর বাবার সঙ্গে দেথাও করেছিলেন। তাতে আপত্তিও ছিল না যুবতীর বাবার। এর পর ৮৫ হাজার টাকা নিয়েছিলেন ওই যুবতী। এর পর কিছু দিন পর একটি হোটেলে ওই যুবককে ডাকেন ওই যুবতী। সেখানে যুবকের আপত্তিকর ছবি-ভিডিয়ো তোলেন।

এর কিছু দিন পর যুবতীর বাবাকে বিয়ের কথা বললে তিনি তা অস্বীকার করেন। অ্য়াস্ট্রোলজির সমস্য়া বলে বিয়ে দিয়ে রাজি হননি তিনি। তার পর থেকেই ওই যুবতী ব্ল্যাকমেল শুরু করেন। যুবকের ফোনে তাঁর আপত্তিকর ছবি পাঠিয়ে ১০ লক্ষ টাকা চান। সেই টাকা না দেওয়ায় যুবকের অশ্লীল ছবি পাঠিয়ে দেন তাঁর আত্মীয়ের কাছে। ধর্ষণের মামলা দায়ের করার হুমকিও দেন। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবক।